আসছে প্রিয়াঙ্কার আত্মজীবনী

বিনোদন ডেস্ক : অভিনয়, বলিউড, হলিউড, সমাজসেবা, প্রেম, আলোচনা, সমালোচনা- সব একসঙ্গে নিয়ে চলতে পারা তারকার নাম প্রিয়াঙ্কা চোপড়া। এই সুন্দরী দিনে দিনে নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন সাফল্য আর প্রাপ্তিতে। তার জীবনের এই অভাবনীয় সফল গল্প কে না পড়তে চায়? কে না জানতে চায়, কেমন করে সাধারণ এক মেয়ে থেকে দুনিয়া কাঁপানো প্রিয়াঙ্কা হওয়ার গল্পটি?

সেই জানতে চাওয়ার আগ্রহ মেটাতে নিজেই এগিয়ে এলেন বলিউডের দেশি গার্লখ্যাত এই তারকা। প্রকাশ করতে যাচ্ছেন আত্মজীবনী। জানা গেছে, প্রিয়াঙ্কা চোপড়ার আত্মজীবনী আগামী বছর একযোগে ব্রিটেন, যুক্তরাষ্ট্র ও তার নিজের দেশে প্রকাশিত হবে। বইয়ের নাম ‘আনফিনিশড’। সেখানে থাকবে এই অভিনেত্রীর অজানা অনেক কথা।

১৭ বছর বয়সে মিস ইন্ডিয়া নির্বাচিত হয়ে একই বছর মিস ওয়ার্ল্ড খেতাব জিতেন প্রিয়াঙ্কা। বলিউডের পাশাপাশি হলিউডেও কাজ করছেন সাবেক এ বিশ্বসুন্দরী। সেখানেও কেড়ে নিয়েছেন আলোচনার আলো। তার গুরুত্ব রয়েছে ব্রিটেন রাজ পরিবারেও। ইউনিসেফের আমন্ত্রণে মানবতার পায়রা হয়ে উড়ে বেড়াচ্ছেন দেশ থেকে দেশান্তরে যুদ্ধ বিদ্ধস্ত, নানা প্রতিকূলতার মুখে থাকা মানুষের কাছে। এইসব বিষয় ঠাঁই পাবে তার বইয়ে।

থাকবে বলিউডে কাছের মানুষ, অপ্রিয় গল্পগুলোও। ক্যারিয়ারের উত্থানে যাদের পাশে পেয়েছেন, যারা মুখ ফিরিয়ে নিয়েছে সেইসব কথাও নাকি এই বইতে মিলবে।

আত্মজীবনী প্রকাশের বিষয়ে প্রিয়াঙ্কা নিজেই স্বীকার করেছেন। তিনি বলেন, ‘বইয়ের বিষয়বস্তু হবে আমার মতো সৎ, মজার, আধ্যাত্মিক এবং আমার মতোই বিপ্লবী। আমি মানুষকে বিশেষ করে নারীদের অনুপ্রাণিত করতে নিজের গল্পগুলো বলতে চাই। নারীরা সবসময় বলে তারা সবকিছু করতে পারে না। কিন্তু আমি সবকিছু চাই এবং আমি বিশ্বাস করি যে কেউ চাইলেই এটা পারে। আমিই তার প্রমাণ। সেই প্রমাণের গল্পগুলোই থাকবে আমার আত্মজীবনীতে।’

Leave a Reply