ঈশান গোপালপুর আওয়ামীলীগের একাংশের উদ্যোগে মাক্স,হেড ক্যাপ ও হ্যান্ড গ্লোবস্ বিতরন

মাহবুব পিয়াল,ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ ফরিদপুরে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় এবং সচেতনতা বৃদ্ধি ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়ে ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুর আওয়ামীলীগের একাংশের উদ্যোগে মাক্স,হেড ক্যাপ ও হ্যান্ড গ্লোবস্ বিতরন বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার জেলার অন্যতম বাণজ্যিক কেন্দ্র ঈশান গোপালপুর ইউনিয়নের লক্ষিদাশের হাট প্রাঙ্গন থেকে সকাল সাড়ে ১১টায় বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন প্রবীণ রাজনীতিবিদ ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব খলিলুর রহমান বেপারী। এসময় সাধারন মানুষ, হাটের ব্যবসায়ী , হোটেল ও মুদি দোকানদার,রিক্সা,ভ্যান,অটোবাইক,ট্রাক চালক ও পথচারীদের মাঝে ২হাজার সার্জিক্যাল মাক্স, ১হাজার সার্জিক্যাল হেড ক্যাপ ও ১ হাজার সার্জিক্যাল হ্যান্ড গ্লোবস বিতরন করা হয়।
এসব স্বাস্থ্য উপকরন বিতরন কালে উপস্থিত ছিলেন ঈশান গোপালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আব্দুস সোবহান মোল্লা, কোতয়ালী থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহমুদুর রহমান বেবী মিয়া, ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ জামাল উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা ও সরকারী ইয়াছিন কলেজ ছাত্র-ছাত্রী সংসদের ছাত্রলীগ মনোনিত নির্বাচিত সাবেক সম্পাদক মোঃ মিজানুর রহমান বিশ্বাস টুটুল, ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মল্লিক, আওয়ামীলীগ নেতা মোঃ আনেয়ার হোসেন খান, সৌদি আরব বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ এর সভাপতি মোঃ হোসেন খান,যুবলীগ নেতা লুৎফর রহমান, জামিল রহমান অভি প্রমুখ।
এ বিষয়ে সাবেক ছাত্রলীগ নেতা ও সরকারী ইয়াছিন কলেজ ছাত্র-ছাত্রী সংসদের ছাত্রলীগ মনোনিত নির্বাচিত সাবেক সম্পাদক মোঃ মিজানুর রহমান বিশ্বাস টুটুল জানান, করোনা মোকাবেলায় জননেত্রী ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার নিদের্শনা ও সরকারী স্বাস্থ্য বিধি মেনে চলতে আমরা সবাইকে আহবান জানিয়েছি । আর সচেতনতা বৃদ্ধির জন্য আমরা ঈশান গোপালপুর ইউনিয়নের মানুষের মাঝে মাক্স, হেড ক্যাপ, হ্যান্ড গ্লোবস,সাবান বিতরন সহ বিভিন্ন কার্যক্রম চলমান রয়েছে।

Leave a Reply