উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে নৌকায় ভোট দিতে হবে -ফরিদপুরে স্থানীয় সরকার মন্ত্রী

ভয়েস রিপোর্টা ঃ
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বর্তমান সরকার সারাদেশে উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে সামনের দিকে। বর্তমান সরকার দেশের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। উন্নয়নের এই ধারাবাহিকতা ধরে রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিতে হবে। যারা দেশকে ধংসের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিল তাদের ভোট দিলে দেশ আবার পিছিয়ে পড়বে। মন্ত্রী  শনিবার বিকেলে ফরিদপুর সদর উপজেলার ডিক্রিরচর ইউনিয়নে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
স্থানীয় সরকার মন্ত্রী আরো বলেন, বিএনপির রুপকল্প-২০৩০ ভাওতাবাজী ছাড়া আর কিছুই নয়। বিএনপির এই ভাওতাবাজীর ফাঁদে দেশের মানুষ পা দেবে না। আগামী নির্বাচনে নৌকা প্রতিকে ভোট চেয়ে খন্দকার মোশাররফ হোসেন আরো বলেন, নৌকায় ভোট দিলেই কেবল দেশের উন্নয়ন হয়, মানুষের উন্নয়ন হয়। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ এখন শান্তিতে রয়েছে। সমাবেশে জনতাকে প্রশ্ন রেখে বলেন, আগামী সংসদ নির্বাচনে তিনি প্রার্থী হবেন কিনা-এসময় উপস্থিত জনতা দুহাত উচিয়ে তাকে সমর্থন করেন এবং ভোট দেবার কথা জানান।
ফরিদপুর কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি আঃ রাজ্জাক মোল্যার সভাপতিত্বে সমাবেশে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভি, সাধারন সম্পাদক বরকত ইবনে সালাম, কোতয়ালী থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সামছুল আলম চৌধুরী, ডিক্রিরচর ইউনিয়নের চেয়ারম্যান সাদিকুজ্জামান মিলন পাল, ডিক্রিরচর ইউনিয়নের সমন্বয়ক মনির হোসেন, কোতয়ালী থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন আবু ফকির, ডিক্রিরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান ফজল, নর্থচ্যানেল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ মজিদ ফকির, সাধারন সম্পাদক দুলাল ফকির  প্রমুখ।
মন্ত্রী পরে ডিক্রিরচর, নর্থচ্যানেল ও আলিয়াবাদ ইউনিয়নের ৫১৮টি বিদ্যুৎহীন পরিবারের মধ্যে সৌর বিদ্যুতের প্যানেল বিতরন করেন। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রলয়ের ৯০ লাখ ৬৫ হাজার টাকা ব্যয়ে এ সোলার প্যানেল বিতরন করা হয়।

Leave a Reply