কমলাপুরে মাসুদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের চুরান্ত খেলায় শাপলা শালুক জুনিয়র একাদশ চ্যাম্পিয়ান VOICE OF FARIDPUR

ভয়েস অব ফরিদপুর নিউজ ঃ
ফরিদপুরের ঐতিহ্যবাহী কমলাপুর শাপলা শালুক ক্রীড়াচক্রের উদ্যোগে ঢাকার ওয়ান্ডার্স ক্লাব ও ঢাকা ওয়ারী ক্লাবের সাবেক হকি খেলোয়ার ফরিদপুরের হকি মাঠের অন্যতম খেলোয়ার মরহুম মাসুদের স্মরনে ১ম মাসুদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের চুরান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ আগষ্ট) বিকালে শহরের কমলাপুর ময়েজ উদ্দিন উচ্চ বিদ্যালয় এই মাঠে খেলা অনুষ্ঠিত হয়।
খেলায় শাপলা শালুক জুনিয়র একাদশ ৩-২গোলে শাপলা শালুক সিনিয়র একাদশকে পরাজিত করে টুর্নামেন্টের চ্যাম্পিয়ান হবার গৌরব অর্জন করে। খেলায় বিজয়ী দলের পক্ষে ৩ টি গোল করে হ্যাট্রিক করে ইমন। রানারস আপ দলের ২টি গোল করেন আজিজ ও মুসা ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোঃ সিরাজুল ইসলাম। এসময় বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সমাজ সেবক এবি সিদ্দিক মিতুল, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বেনজির আহমেদ তাবরীজ, জাতীয় হকি দলের সাবেক খেলোয়ার ও ঢাকা মোহামেডান স্পোটিং ক্লাবের কর্মকর্তা মোঃ শরাফত মিয়া, ফরিদপুরপৌর কাউন্সিলর নাসির উদ্দিন আহমেদ মিলার, ফরিদপুরমোহামেডানস্পোটিং ক্লাবের সাধারন সম্পাদক আলীরেজওয়ান বিশ্বাস তরুন, ফরিদপুর প্রেসক্লাবের কালচারাল সেক্রেটারি সাংবাদিক ও মানবাধিকার কর্মী মাহবুব হোসেন পিয়াল, কমলাপুর শাপলা শালুক ক্রীড়া চক্রের সভাপতি আলমগীর কবির, সহ-সভাপতি মোঃ জাকির হোসেন, সাধারন সম্পাদক ইকবাল হোসেন কুটি, কোষাধ্যক্ষ মোঃ ফজলুল হক, টুর্নামেন্ট কমিটির আহবায়ক ও ক্রীড়া সংগঠক নাহিদ সুলতান সাগর উপস্থিত ছিলেন। এছাড়া মাসব্যাপি ফুটবল টুর্নামেন্টের সার্বিক সহযোগীতায় ছিলেন টুর্নামেন্ট কমিটির সদস্য মোঃ মিজান মিয়া, আব্দুর রাজ্জাক রাজা, মোঃ লিমনহোসেন সহ অন্যান্যরা। চুরান্ত খেলার রেফারির দায়িত্ব পালন করেন মোঃ শামিম খান। তাকে লাইন্স ম্যান হিসেবে সহযোগীতা করেন দ্বীপ ও পিয়াল। ১ম মাসুদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের খেলায় ফরিদপুরের মোট ১০টি দল অংশ গ্রহন করেন।

Leave a Reply