কানাইপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতির মুক্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলি

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জুলফিকার আলী মিনুর বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্র মুলক মামলা প্রত্যাহার ও তাকে মুক্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে কানাইপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও এলাকাবাসী।
আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় কানাইপুর বাসস্ট্যান্ড এলাকায় মহাসড়কে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। কোতোয়ালি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খোকন মাতুব্বরের সভাপতিত্বে এই মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা কাজী মমিতুল হাসান বিভুল, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট প্রদীপ কুমার দাস লক্ষণ, সরকারি রাজেন্দ্র কলেজের সাবেক ভিপি তাওফীক হোসেন পুচ্চি, কানাইপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহ্বায়ক জাহিদুর রহমান, কানাইপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ্ তোঃ শাহজাহান মোল্লা, কন্যা সুমাইয়া আলী সামিয়া, মামলার বাদী পরিমলের ছোট ভাই রমেশ দাস, সন্তোষ দাস, এ্যাডবোকেট অমল দাস প্রমুখ।
স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের মামলায় বুধবার আটক হন কানাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলী। বর্তমানে তিনি জেল হাজতে রয়েছেন।

জুলফিকার আলী মিনুর কন্যা সুমাইয়া আলী সামিয়া বলেন, আমার বাবা একজন সৎ মানুষ, এটা ইউনিয়নের সকলেই জানেন। কিন্তু কি কারণে, কারা এই ষড়যন্ত্র করছে তা আমরা বুঝতে পারছি না। আমি জোড় দাবী জানাচ্ছি সঠিক তদন্ত করে দোষীদের শাস্তি দেওয়া হোক এবং আমার বাবার বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা তুলে নিয়ে অবিলম্বে তাকে মুক্তি দেওয়া হোক।

Leave a Reply