কানে ঐশ্বরিয়ার রাজকীয় বেশ

বিনোদন ডেস্ক : দীপিকা পাড়ুকোণ-এরপর এবার ল’রিয়েলের পণ্যদূত হিসেবে কান চলচ্চিত্র উৎসব-এর লাল গালিচায় হাঁটলেন ভারতীয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। আকাশী নীল রঙের সান্ধ্যপোশাকে রাজকীয় বেশে দেখা গেল তাকে।


কান চলচ্চিত্র উৎসব মানেই ভারতের পক্ষ থেকে ঐশ্বরিয়া রাই বচ্চন-এর জ্বলজ্বলে উপস্থিতি। ১৬ বছর ধরে কান-এর লালগালিচায় ল’রিয়েল-এর দূত হিসেবে হাঁটছেন তিনি। প্রতিবারই কী পড়বেন অ্যাশ, কেমন দেখাবে তাকে- এনিয়ে ভারতীয় গণমাধ্যমের আগ্রহের অন্ত থাকেনা। গতবছরের উৎসবে বেগুনি রঙের লিপস্টিকে তিনি চমকে দিয়েছিলেন সবাইকে। এবারের মিশেল সিঙ্কোর নকশায় ফুলেল কাজ করা আকাশী নীল রঙের যে সান্ধ্যপোশাকটি তিনি পড়েছেন, তা দেখে ঈর্ষান্বিত হবেন যেকোনো রাজকণ্যাই।


অনেকেই ঐশ্বরিয়া’র এই বেশকে তুলনা করছেন ডিজনি প্রিন্সেস সিন্ডারেলা’র পোশাকের সঙ্গে। তবে বড় ঘেরের অফ-শোল্ডার পোশাকের সঙ্গে খোলাচুলের ঐশ্বরিয়াকে রাজকণ্যা নয়, লাগছিল রানির মতো। লালগালিচায় ঘুরে ঘুরে তিনি আলোকচিত্রীদের আবেদনে সাড়া দিচ্ছিলেন, রানির মতোই হাত নেড়ে অভিবাদন জানাচ্ছিলেন সকলকে। ভক্তদের উদ্দেশ্যে ছুঁড়ে দিচ্ছিলেন উড়ন্ত চুমু। উৎসবে যোগ দিতে অবশ্য একদিন আগেই ফরাসি শহরটিতে এসে পৌঁছান ঐশ্বরিয়া সঙ্গে আনেন তার একমাত্র কণ্যা আরাধ্যকে। লাল গাীলচায় হাঁটার আগে তাকে দেখা গেছে আরও দুটি পোশাকে; সবুজ রঙের পোশাকে তিনি হেঁটেছেন সমুদ্রপাড়ে আর ল’রিয়েল-এর ফটোশুটে অংশ নিয়েছেন হালকা গোলাপি পোশাকে। এবারের উৎসবে ঐশ্বরিয় আরও একবার উপস্থাপন করবেন নিজের অভিনীত সিনেমা ‘দেবদাস’কে। ল’রিয়েল প্যারিসের ওপেন এয়ার সিনেমার অংশ হিসেবে দেখানো হবে সঞ্জয় লীলা বনশালির এই সিনেমা।
ছবি: রয়টার্স

Leave a Reply