ডেউলি স্টারের পক্ষ থেকে ফরিদপুরের বৃক্ষ প্রেমিক সামদকে রিক্সা ও গাভী দেওয়া হল

ভয়েস রিপোর্ট ঃ
ইংরেজি পত্রিকা ডেউলি স্টার-এর পক্ষ থেকে ফরিদপুরের বৃক্ষ প্রেমিক সামাদকে রিক্সা ও গাভী দেওয়া হল। আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ফরিদপুর শহরতলীর ভাজনডাঙ্গা এলাকায় সামাদের বাড়িতে এ রিক্সা ও গাভী হস্থান্তর করেন ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহাতাব আলী মেথু।
এসময় ফরিদপুর সচেতন নাগরিক কমিটির সভাপতি রমেন্দ্রনাথ রায় কর্মকার, ফরিদপুর পৌরসভার কাউন্সিলর আনিসুর রহমান সাবুল, আলীয়াবাদ ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আলাউদ্দিন হাওলাদার, মুক্তিযোদ্ধা আব্দুল করিম খান ও শেখ হারুণ, ফরিদপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাহবুব হোসেন পিয়াল, আলীয়াবাদ ইউনিয়নের ইউপি সদস্য আশরাফুল হক ও জিল্লুর রহমান, আলীয়াবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান মিয়া, ভাজনডাঙ্গা কর্মজীবী উন্নয়ন সংস্থার সভাপতি আবুল কালাম হাওলাদার, ভাজনডাঙ্গা লালন সৎ সংঘের সভাপতি বাউল রাজু ফকির প্রমুথ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত রিক্সা চালক শেখ আব্দুস সামাদ গত ৪০ বছর ধরে ফরিদপুর ও রাজবাড়ীসহ সড়কের পাশে গাছ লাগিয়ে আসছেন। প্রতিদিন একটি গাছ না রোপণ করলে তার ঘুম আসে না।
ডেইলি স্টারের ফরিদপুর প্রতিনিধি সুজীৎ কুমার দাস বলেন, শেখ সামাদকে নিয়ে তার করা একটি সচিত্র প্রতিবেদন ছাপা হয় ১৮ ফেব্রুয়ারি ওই পত্রিকাটির প্রথম পাতায়। গত ২২ ফেব্রুয়ারি ডেইলি স্টারের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ডেইলি স্টারের পক্ষ থেকে শেখ সামাদকে ঢাকায় নিয়ে গিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। ওই অনুষ্ঠানে ডেইলি স্টারের পক্ষ থেকে শেখ সামাদেক এক লাখ টাকা প্রদান করা হয়। সে টাকা দিয়েই এই রিক্সা ও গাভী ছাড়াও বিদ্যুৎহীন সামাদের বাড়িতে বিদ্যুৎ সংযোগ দেওয়ার উদ্যোগ নেওয়া হয়।

Leave a Reply