নগরকান্দার দুর্ধষ্য ডাকাতি, নগদ টাকাসহ স্বর্নালঙ্কার লুট

এস এম মনিরুজ্জামান;
ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের সদরবেড়া গ্রামের মরহুম বাদশা মিয়ার ছেলে আশরাফ আলী আরজুর বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার মধ্যরাতে আনুমানিক ১০-১২ জনের একটি ডাকাত দল বেড়া কেটে ঘড়ে প্রবেশ করে পরিবারের সকলকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা নগদ ১ লক্ষ ৫০ হাজার টাকা, ৬ ভড়ি স্বর্নসহ মালামাল লুট করে নিয়ে যায়। এসময় তার ১১ বছরের শিশু পুত্র আহত হয়।
এই প্রতিবেদককে আরজু জানান, রাত দেড়টার দিকে ঘড়ের বেড়া কেটে ডাকাতরা আমার ঘড়ে প্রবেশ করে এবং আমার ছেলের গলায় অস্ত্র ধরে জিম্মি করে এর পর আমাকে ও আমার স্ত্রীকে বেঁধে ফেলে ।আমার ৩টি ট্রাকের জমানো ১লক্ষ ৫০হাজার টাকা যা বৃহস্পতিবার ব্যাংকে ট্রাকের কিস্তি জমা দেওয়া কথা ছিল তা ডাকাতরা অস্ত্রের মুখে নিয়ে নেয়। এর পর ঘড়ের স্টিলের আলমারী ভেঙ্গে আলমারীতে থাকা ৬ ভরি ওজনের স্বর্নের গলার হার ,রুলি,চেন নিয়ে নেয়।
এসময় ডাকাতদের বাধা দেওয়ার চেষ্টা করলে বাড়ীর মালিক আশরাফ আলী আরজু মিয়াকে পিটিয়ে আহত করে ডাকাতরা। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে ডাকাতরা পালিয়ে যায়।
এ ব্যাপারে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসিম জানান, ডাকাতির খবর শুনে রাতেই ওই বাড়ীতে পুলিশ র্ফোস সহ যাই। লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে আরজু মিয়ার বাড়ীতে ডাকাতির ঘটনায় এলাকায় ডাকাত আতঙ্ক বিরাজ করছে

Leave a Reply