নগরকান্দায় পেট্রোল পাম্পে সিনেমা স্টাইলে ডাকাতি ও ভাংচুর

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের মহিলা রোড নামক স্থানে অবস্থিত মেসার্স তোফাজউদ্দীন ফিলিং ষ্টেশনে দিনে দুপুরে সিনেমা স্টাইলে ডাকাতি ও ভাংচুরের ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে ২০/২২ জনের অস্ত্রধারী লোক মেসার্স তোফাজ উদ্দীন ফিলিং ষ্টেশনের অফিস কক্ষে প্রবেশ করে। অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ ২লাখ ৯৪৮ টাকা নিয়ে যায়। এ সময় তারা অফিসের জানালার কাচ, চেয়ার ও সিসি ক্যামেরাসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে। এ সময় ফিলিং ষ্টেশনের কর্মচারী সুজন আহত হয়। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।
ফিলিং ষ্টেশনের মালিক মীর জামাল হোসেন বলেন, নগদ ২ লাখ ৯৪৮ টাকা ডাকাতরা নিয়ে গেছে। অফিস ভাংচুর করেছে। সব মিলিয়ে ৪ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। সিসি ক্যামেরা ভেঙ্গে ফেলার পূর্ব পর্যন্ত ডাকাতির দৃশ্য ধারন করা আছে। ডাকাতদের মধ্যে কিছু লোকদের চেনা গেছে বলে তিনি জানান। ঘটনাস্থলে পুলিশ এসেছিল বলেও তিনি জানান। তবে এখন পর্যন্ত কোন মামলা হয়নী।
নগরকান্দা থানার এসআই আব্দুস সালাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি । অভিযোগ ও সিসি ক্যামেরার ফুটেজ দেখে, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply