ফরিদপুরের জেলা প্রশাসক ও ইউএনও কে এমপির অশালিন বক্তব্যর প্রতিবাদ ও নিন্দা জানালো জেলা আওয়ামীলীগ

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ ফরিদপুরের জেলা প্রশাসক, চরভদ্রাসন উপজেলা নির্র্বাহী কর্মকর্তা ও এসি ল্যান্ডকে ফরিদপুর ৪ আসনের এমপি মুজিবর রহমান নিক্সন চৌধুরী এর অশালিন বক্তব্য এর প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছে জেলা আওয়ামীলীগ সহ সহযোগি সংগঠন। বুধবার দুপুরে ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকারের অফিসে তার কক্ষে এসে এক মতবিনিময় সভায় তারা এসব কথা জানান।
ফরিদপুরের জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, যুগ্ম সম্প্দাক ঝর্ণা হাসান, যুগ্ম সম্প্দাক সম্পাদক মাইনুদ্দিন আহমেদ মানু, দপ্তর সম্পাদক এ্যাডভোকেটঅনিমেষ রায়,জেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি শওকত আলী জাহিদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক জেলা প্রশাসককে আশস্ত করে বলেন জেলা প্রশাসন ও জেলা প্রশাসনের সকল নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী কমিশনার ভূমি সহ সরকারের উন্নয়ন কর্মকান্ড পালনে নিয়োজিত সকলের প্রতি তাদের সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে। স্বতন্ত্র সংসদ সদস্য নিক্সন চৌধুরীর এহেন অশালীন আচরন ও হুমকি প্রদান করায় ফরিদপুরের রাজনৈতিক নেতৃবৃন্দের এবং ফরিদপুরের রাজনৈতিক ভাবমূর্তি মারাত্মক ভাবে বিনষ্ট হয়েছে। জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ বলেন, একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান ও যোগ্য জেলা প্রশাসক অতুল সরকারকে স্বতন্ত্র সংসদ সদস্য নিক্সন চৌধুরী কর্তৃক ভাষায় প্রকাশের অনুপযোগী এবং একজন সুস্থ মানসিকতা সম্পন্ন সাধারণ ভদ্রলোকের পক্ষে অকল্পনীয় ঘৃণিত ভাষায় যে গালাগালি এবং হুমকি প্রদান করেন তার জন্য তারা অত্যন্ত ক্ষোভ প্রকাশ করেন এবং এর তীব্র নিন্দা জ্ঞাপন করেন। বিষয়টি তারা সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করার জন্য অনুরোধ করেন এবং দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করেন।

 

Leave a Reply