ফরিদপুরের মাদককে লাল কার্ড দেখিয়ে পুলিশের শোভাযাত্রা॥VOICE OF FARIDPUR

ভয়েস অব ফরিদপুর রির্পোট ॥
ফরিদপুরে মাদককে লাল কার্ড দেখিয়ে শোভাযাত্রা করেছে পুলিশ। ‘মাদককে না বলুন’ শ্লোগান নিয়ে ‘জঙ্গী-মাদকের প্রতিকার বাংলাদেশ পুলিশের অঙ্গিকার, সবাই মিলে সমাজ থেকে মাদককে লাল কার্ড দেখাই, মাদকমুক্ত ফরিদপুর গড়ি’ এ প্রত্যয়ে ফরিদপুরে এ কর্মসূচি পালন করা হয়েছে ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে।
এ শোভাযাত্রায় নেতৃত্ব দেন ফরিদপুরের পুলিশ সুপার মো. জাকির হোসেন খান।
আজ ১১ জুলাই বুধবার দুপুর ১২টার দিকে ফরিদপুর কোতয়ালী থানা থেকে এ শোভাযাত্রা শুরু হয়। পুলিশের একটি বাদ্যদলের সাথে সাথে পুলিশ বিভাগের সর্বস্তরের কর্মকর্তাসহ প্রায় তিন শতাধিক পুলিশ সদস্য এ শোভাযাত্রায় অংশ নেন। শোভাযাত্রায় প্রতিটি পুলিশ সদস্য লাল কার্ড প্রদর্শন করেন।
শোভাযাত্রাটি ফরিদপুর কোতয়ালী থানা থেকে বের হয়ে থানা রোড, জনতা ব্যাংকের মোড় হয়ে মুজিব সড়ক দিয়ে ফরিদপুর প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।
এ সময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, আতিকুল ইসলাম, সহকারি পুলিশ সুপার আনিসুজ্জামান, ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাকিবুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
শোভাযাত্রা শেষ করে ফরিদপুর প্রেসক্লাবের সামনে ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন পুলিশ সুপার জাকির হোসেন। তিনি বলেন, আমাদের ঐকান্তিক চেষ্টায় ফরিদপুর জেলাকে সম্পূর্ণভাবে মাদকমুক্ত করা সম্ভব হবে।

Leave a Reply