ফরিদপুরে এনটিভি’র প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বক্তারা: দায়িত্বশীল সাংবাদিকতা উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করতে পারে

ভয়েস অব ফরিদপুর রিপোটঃ ফরিদপুরে বাংলাদেশের সেরা জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভি’র ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বক্তারা বলেছেন, দায়িত্বশীল সাংবাদিকতা দেশের সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ সহায়ক ভূমিকা পালন করতে পারে। শুধু বিনোদনই নয়, এনটিভি মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠায় অবিচল থেকে দর্শক-শ্রোতা নন্দিত চ্যানেলে পরিণত হয়েছে। বাংলাদেশের সেরা এই চ্যানেলটি আরো এগিয়ে যাবে সামনের দিকে এই আশাবাদ ব্যক্ত করেন অুনষ্ঠানে আগত অতিথিরা।
আজ সোমবার বেলা সাড়ে ১১টায় ফরিদপুর প্রেসক্লাব চত্বরে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি ফরিদপুরের জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া। এ সময় বিশেষ অতিথি ফরিদপুরের পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা পিপিএম, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলসহ অতিথিরা উপস্থিত ছিলেন। এরপর একটি শোভাযাত্রা বের করা হয়।
পরে প্রেসক্লাব মিলনায়তনে ইমতিয়াজ হাসান রুবেলের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন নির্মলেন্দু চক্রবর্তী শঙ্কর, আসমা আক্তার মুক্তা, অ্যাডভোকেট শিপ্রা গোস্বামী, মিজানুর রহমান মানিক, মশিউর রহমান খোকন, এনটিভি’র জেলা প্রতিনিধি সঞ্জিব দাস প্রমুখ।
আলোচনা সভা শেষে অতিথিরা কেক কেটে একে অন্যের মুখে তুলে দেন। এছাড়া আমন্ত্রিত অতিথিদের মৌসুমী বিভিন্ন ধরনের ফল ও মিষ্টি দিয়ে আপ্যায়ন করা হয়।

Leave a Reply