ফরিদপুরে খাদ্য সামগ্রী নিয়ে নর সুন্দর ও ক্ষুদ্র নৃ গোষ্ঠী পরিবারের পাশে রিসডা বাংলাদেশ

মাহবুব পিয়াল, ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ রিসডা বাংলাদেশ ফরিদপুর জোনের সদর উপজেলা শাখার উদ্যোগে প্রশাসনের সাথে সমন্বয় করে ফরিদপুরে কর্মহীন হয়ে পড়া শতাধিক নর সুন্দর, ক্ষুদ্র নৃ গোষ্ঠী ও হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ রবিবার সকাল সাড়ে ১০ টায় ফরিদপুর পৌরসভার লক্ষিপুরে রিসডার শাখা অফিস এ সব পরিবারের মাঝে মানবিক খাদ্য সামগ্রী তুলে দেন বি,এফ,এফ এর নির্বাহী পরিচালক আ ন ম ফজলুল হাদি সাব্বির ও রিসডা বাংলাদেশের সহকারি পরিচালক এনায়েত হোসেন ।
এসময় উপস্থিত ছিলেন রিসডা বাংলাদেশের জোনাল অফিসার মোঃ মাহফুজ আলম, সিনিয়র অফিসার আশিকুর রহমান, বিএফএফ’র প্রগ্রাম অফিসার মোঃ শহিদুল ইসলাম সোহান, রিসডা’র শাখা ব্যবস্থাপক মোঃ আক্তার হোসেন তাপস, হুমায়ন কবির ও অডিট অফিসার তোয়েবুর রহমান।
রিসডা বাংলাদেশের সহকারি পরিচালক এনায়েত হোসেন বলেন, করোনা ভাইরাসের কারনে এলাকার নানা প্রকার কর্মজীবি মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এপরিস্থিতিতে রিসডা বাংলাদেশ ফরিদপুর জোনের পক্ষ থেকে এসব অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তা হিসাবে প্রত্যেকটি পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ১ কেজি ডাল,২কেজি আলু, ১ লিটার সোয়াবিন তেল, ৫০০ গ্রাম লবন, ৫০০ গ্রাম চিনি খাদ্য সামগ্রী বিতরন করা হলো।

Leave a Reply