ফরিদপুরে ছেলের শাবলের আঘাতে মায়ের মৃত্যু

ভয়েস অব ফরিদপুর রিপোর্ট ঃ ফরিদপুরে ছেলের শাবলের আঘাতে আহত হয়ে মারা গেছেন মা আছিয়া বেগম (৬০)। এ ঘটনাটি ঘটেছে ফরিদপুর সদর উপজেলার কৈজুরি ইউনিয়নের মুরালীদহ গ্রামে।
মঙ্গলবার দুপুরে ছেলে রাসেল শেখ (৩৫) মায়ের মাথায় শাবল দিয়ে আঘাত করলে আহত হন আছিয়া বেগম। মঙ্গলবার রাতে ঢাকা নেওয়ার পথে মারা যান তিনি।
আছিয়া বেগম মুরালীদহ গ্রামের মৃত হাশেম শেখের স্ত্রী। তিনি এক ছেলে ও এক মেয়ের মা। তার মেয়ে বিদেশে থাকেন। ছেলে রাসেল রাজমিস্ত্রির কাজ করেন।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, রাসেল ব্যবসা করার জন্য মায়ের কাছে বেশ কয়েকদিন ধরে টাকা চেয়ে আসছিল। কিন্তু তার মা টাকা না দেওয়ায় সে ক্ষুব্ধ হয়। মঙ্গলবার দুপুরে এ নিয়ে মায়ের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে রাসেল শাবল দিয়ে মায়ের মাথায় আঘাত করলে গুরুতর আহত হন আছিয়া বেগম। এলাকাাবাসী আছিয়া বেগমকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে ঢাকা নেওয়ার পথে মঙ্গলবার রাত ১১টার দিকে মারা যান আছিয়া।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতযালী থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল ফারুক বলেন, পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্ত শেষে নিহতের পরিবারের সদস্যদের হাতে তুলে দিয়েছে। এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর পালিয়ে গেছে নিহতের ছেলে রাসেল।

Leave a Reply