ফরিদপুরে জাতীয় শুদ্ধাচার পুরস্কার বিতরন

মাহবুব পিয়াল, ভয়েস অব ফরিদপুর ॥ ফরিদপুরের জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে এ পুরস্কার প্রদান করেন জেলা প্রশাসক অতুল সরকার । জেলা প্রশাাসকের কার্যালয় ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কর্মকর্তাদের মধ্যে এ পুরস্কার বিতরণ করা হয়। এবারে মোট ৪ জনকে পুরস্কার প্রদান করা হয়।

পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততার নিদর্শন, নির্ভরযোগ্যতা ও কর্তব্যনিষ্ঠা, শৃঙ্খলাবোধ:, উন্নত আচরণ, প্রতিষ্ঠানের বিধি বিধানের প্রতি শ্রদ্ধাশীলতা, সমন্বয় ও নেতৃত্ব দানের ক্ষমতা, তথ্য প্রযুক্তি ব্যবহারে পারদর্শিতাসহ ১৯ টি নির্ধারিত বিষয়ে সর্বোচ্চ স্থান অর্জন করায় এ পুরস্কার প্রদান করা হয়।

জেলা প্রশাসন সূত্র জানায়, কার্যালয়ের স্থানীয় সরকারের উপ-পরিচালক মো: মনিরুজ্জামান, সংস্থাপন শাখার উচ্চমানসহকারী মো: ইউসুফ খলিফা, উপজেলা পর্যায়ে সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার, মধুখালী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অফিস সহকারীকামকম্পিউটার মুদ্রাক্ষরিক অজয় কুমার মালো এবারের পুরস্কার অর্জন করেন।পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার ছাড়াও অতিরিক্ত জেলা প্রশাসক রোকসানারহমান, অতিরিক্ত জেলাপ্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আসলাম মোল্লা, অতিরিক্ত জেলাপ্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সাইফুল কবির, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) আশিক আহমেদসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিতি ছিলেন। পুরস্কার প্রাপ্তরা সকলে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Leave a Reply