ফরিদপুরে ‘তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর জন্য গার্মেন্টস করার ঘোষনা দিলেন জেলা প্রশাসক’

মাহবুব পিয়াল, ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর জন্য গার্মেন্টস করার ঘোষনা দিলেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। আজ মঙ্গলবার অবকাঠামো রক্ষনা বেক্ষণ (টিআর) কর্মসূচীর আওতায় জেলা প্রশাসকের অনুকূলে নন সোলার প্রকল্পের অন্তর্ভূক্ত তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর জন্য সেলাই মেশিন ক্রয় ও বিতরণ অনুষ্ঠানে তিনি এ ঘোষনা প্রদানকরেন।

জেলা প্রশাসক অতুল সরকার তৃতীয় লিঙ্গের জন গোষ্ঠীর উদ্দেশ্যে বলেন, শুধু সেলাই প্রশিক্ষণ ই নয়, আপনাদের একত্রিত হয়ে গার্মেন্টস পরিচালিত করতে হবে। আপনাদের মাধ্যমে ই ফরিদপুরে বিশেষায়িত গার্মেন্টস প্রতিষ্ঠিত হবে। এজন্য আমাদের পক্ষ থেকে জমি প্রদানসহ অন্যান্য সহায়তা করা হবে। অতুল সরকার তাদের একত্রিত হওয়ার আহবান জানান। জেলা প্রশাসক তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীকে সমাজের মূল স্রোতের সঙ্গে যুক্ত করার মানসে এ উদ্যোগ গ্রহন করা হবে বলে উল্লেখ করেন।

বিতরণ অনুষ্ঠানে জেলার ১৭ টি বালিকা বিদ্যালয়ের ছাত্রীদের ক্রীড়া সামগ্রী ক্রয় ও বিতরণ করা হয়। অনুষ্ঠানে অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) রোকসানা রহমান, ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুম রেজাসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সকাল ১০ টায় বিতরণ অনুষ্ঠান শুরু হয়।

Leave a Reply