ফরিদপুরে দুস্থদের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দিলেন যুবদল নেতা মাহবুবুল হাসান পিংকু

মাহবুব পিয়াল, ভয়েস অব ফরিদপুর নিউজ ।। করোনা মহামারীর এই মহাসংকটকালে ফরিদপুর সদর এর নর্থচ্যানেল ইউনিয়ন এবং বর্ধিত পৌরসভার ১ নং ওয়ার্ডের দুই শতাধিক অসহায় দুস্থ পরিবারের মাঝে শনিবার যুবদল কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট ,ফরিদপুরের কৃতি সন্তান, মাহবুবুল হাসান পিংকু’র পক্ষ থেকে পবিত্র ঈদের শুভেচ্ছা  উপহার স্বরূপ শাড়ি,লুংগি ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

মাহবুবুল হাসান পিংকু’র পক্ষে ঈদের শুভেচ্ছা  উপহার স্বরূপ শাড়ি,লুংগি ও খাদ্য সামগ্রী বিতরন করেন যুবদলের নেতা আওয়াল খান লালন, কবির হোসেন, সাগর খান, আমানউল্লাহ আমান, রমজান আলীসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

মাহবুবুল হাসান পিংকু বলেন, ধারাবাহিকভাবে প্রতিটা ইউনিয়নের ওয়ার্ডে এই পবিত্র রমজানে আমার ব্যক্তিগত সামর্থ অনুযায়ী সহযোগিতা করার চেষ্টা করেছি। অতিতের মতো ভবিষ্যতেও এসব অসহায়দের পাশে থাকব। তিনি নেতা কর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, জিবনের ঝুকি নিয়ে এসব খাদ্য সামগ্রী বহন করে দুর দুরান্তে মানুষের নিকট পৌছে দেবার এই  মহত কাজ সম্পাদন করার জন্যে ফরিদপুরের গনমানুষের প্রকৃত বন্ধু জেলা যুবদলের নেতা কবির হোসেন,আওয়াল খান লালন,সাগর খান,আমানউল্লাহ আমান,রমজান আলি সহ সহোযোগিতায় থাকা স্থানীয় সকললের নিকট আমি কৃতজ্ঞ।

Leave a Reply