ফরিদপুরে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় ॥ভয়েস অব ফরিদপুর

ভয়েস অব ফরিদপুর রির্পোট ॥
ফরিদপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার দুপুর ১২টার দিকে ফরিদপুর পুলিশ লাইনস্ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
সূচনা বক্তব্যে পুলিশ সুপার মো. জাকির হোসেন খান বলেন, পুলিশ প্রধানত চারটি মৌলিক কাজ করে থাকে। এগুলো হলো অপরাধীকে আইনের আওতায় আনা ও বিচারের সম্মুখিন করা, আইন শৃংখলা পরিস্থিতি বজায় রাখা, মাদক অস্ত্র চোরাচালানসহ অবৈধ পণ্য উদ্ধার করা এবং ট্রাফিক ব্যাবস্থা পরিচালনা করা। ‘তিনি স্বচ্ছতার ভিত্তিতে কাজ করতে চান’-প্রত্যয় ব্যক্ত করে নবাগত পুলিশ সুপার বলেন, তাঁর কাজের সুফল আগামী দুই তিন মাস পর থেকে পাওয়া যাবে। তিনি বলেন, আমি এমন এক পরিবেশ সৃষ্টি করে রেখে যেতে চাই যাতে আগামীতে আমি যখন এ জেলা ত্যাগ করবো, তখন আমার কাজের মূল্যায়ন করতে গিয়ে এ জেলার অধিবাসীরা ‘আমার প্রশংসা না করুক, গালি যেনো না দিতে পারে।’
এ মত বিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার ভাঙ্গা সার্কেল গাজী রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার নগরকান্দা সার্কেল এফএম মহিউদ্দিন আহম্মেদ, প্রবীণ সাংবাদিক জগদীশ চন্দ্র ঘোষ, অধ্যাপক মো. শাহজাহান, অধ্যাপক আব্দুল মতিন ফকির, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল সহ জেলায় কর্মরত সাংবাদিকগন অংশনেয় ।
প্রসঙ্গত পুলিশ সুপার মো. জাকির হোসেন খান এর আগে নীলফামারীতে পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।

Leave a Reply