ফরিদপুরে নানা আয়োজনে এনটিভির ১৬ তম জন্মদিন পালিত

ভয়েস অব ফরিদপুর রির্পোট ॥ ফরিদপুরে বর্নিল নানা আয়োজনের মধ্যে দিয়ে এনটিভির ১৬তম জন্মদিন পালন করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টায় অনুষ্ঠানের শুরুতেই ফরিদপুর প্রেসক্লাবের সামনে থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক ঘুড়ে আবার প্রেসক্লাবে এসে শেষ হয়। এরপর প্রেসক্লাবের সম্মেলন কক্ষে কেক কেটে এনটিভির ১৬তম জন্মদিন পালন করেন আগত অতিথিরা।
পরে সেখানে ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ জাকির হোসেন খাঁন। এনটিভির জেলা প্রতিনিধি সঞ্জিব দাসের সঞ্চালনায় এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা, র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইচ উদ্দিন, প্রবীন ও বিশিষ্ট সাংবাদিক জগদিশ চন্দ্র ঘোষ, ফরিদপুর প্রেসকøাবের সহ-সভাপতি সাজ্জাদ হোসেন রনি, বিশিষ্ট সাংবাদিক মাহফুজ আলম মিলন, উঠোন পত্রিকার সম্পাদক মফিজ ইমাম মিলন, প্রথম আলোর জেলা প্রতিনিধি পান্না বালা, দৈনিক কুমার পত্রিকার সম্পাদক আ ত ম আমির আলী টুকু, ব্লাষ্টের সম্বনয়কারী ও নারী নেত্রী সিপ্্রা গোস্বামী, স্বেচ্ছাসেবী সংস্থা তুরুছায়ার সভাপতি খালেদ মাহমুদ সজিব প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন অধ্যাপক মিজানুর রহমান মানিক, আমিনুর রহমান, বিএফএফ এর প্রধান আনম ফজলুল হাদী সাব্বির, বেতারের জেলা প্রতিনিধি মনির হোসেন, সাংবাদিক আহমেদ ফিরোজ, মাহবুব পিয়াল, জাকির হোসেন, হারুন আনসারী, মঞ্জুয়ারা স্বপ্না, আসাদুল হক, মোঃ মনিরুজ্জামান, সুমন ইসলাম, সুজিত দাস এবং স্বেচ্ছাসেবী সংস্থা তুরুছায়ার সভাপতি খালেদ মাহমুদ সজিবের নেতৃত্বে কমিটির সকল সদস্য।
অনুষ্ঠানে ফরিদপুরের পুলিশ সুপার মোঃ জাকির হোসেন খানঁসহ অন্য বিশিষ্টজনরা মন্তব্য করেন এনটিভি সমাজের দর্পন হিসেবে কাজ করে আসছে এবং আগামী দিনেও এনটিভি সমাজের দর্পন হিসেবেই কাজ করবে।
আলোচনা সভায় আগত অতিথিরা এনটিভির উত্তর উত্তর সাফল্য কামনা করেন এবং আগামীতে দেশের সবচাইতে বড় টিভি চ্যানেল হিসেবে এনটিভি দেশ ও জাতির কল্যানে বলিষ্ঠ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানের শেষে দেশীয় বিভিন্ন ফল ও মিষ্টি দিয়ে অতিথিদের আপ্যায়ন করা হয়।

Leave a Reply