ফরিদপুরে নির্বাচনী জনসভায় এলজিআরডি মন্ত্রী ॥ বাংলাদেশ এখন সারা বিশ্বের রোল মডেল॥ VOICE OF FARIDPUR

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥
আসন্ন একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে ফরিদপুরের এক নির্বাচনী জনসভায় স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বেগম জিয়ার মুক্তি পথ আপিলের মাধ্যমে অথবা মহামান্য রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়া। এর বাইরে বিকল্প কোন পথ নেই।

আজ রবিবার বিকেলে ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের শিবরামপুর আরডি একাডেমি মাঠে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এলজিআরডি মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী তার বক্তব্যে আরো বলেন, বিএনপির নেতারা তাদের নেত্রী মুক্তির যে দাবি তুলছেন তা সরকারের পক্ষে কোন মতে সম্ভব না। এটা আদালতের বিষয়। তিনি চাইলে তার দোষ স্বীকার করে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে পারে।

মাচ্চর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাহিদ মুন্সীর সভাপতিত্বে মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, ডিসেম্বর মাস বাঙালির বিজয়ের মাস। এ মাসেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উন্নয়নের জন্য আবারও নৌকা মার্কায় ভোটদানের আহ্বান জানিয়ে তিনি বলেন, বাংলাদেশ এখন সারা বিশ্বের রোল মডেল। কি করে স্বল্প সময়ে বাংলাদেশ উন্নত বিশ্বের কাতারে পৌঁছে যাচ্ছে? তা অনেক দেশের কাছে বিস্ময়ের ব্যাপার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সফল ও দূরদর্শী নেততে ¡দেশ এগিয়ে চলেছে।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কোতয়ালী আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা প্রমুখ।

এ নির্বাচনী সভায় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে দলীয় নেতাকর্মীরা মিছিল নিয়ে যোগ দেন। জনসভায় এসে মন্ত্রী স্থানীয় সরকার বিভাগের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন করেন ।

Leave a Reply