ফরিদপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে সভা

 মাহবুব পিয়াল,ভয়েস অব ফরিদপুর নিউজ ।। পবিত্র ঈদ-ই- মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বেলা ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক  অতুল সরকার। সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোকসানা রহমান।

সভায় জেলা প্রশাসক বলেন, অন্যান্য সামাজিক আয়োজনের মত ঈদ-ই-মিলাদুন্নবীতেও সামাজিক দূরত্ব বজায় রাখব। অনুষ্ঠানকালীন অবশ্যই মাস্ক পরিধান করব। তিনি আরো বলেন, আমরা সবাই স্বাস্থ্যবিধি মেনে চললে বৈশ্বিক দুর্যোগ করোনা থেকে নিরাপদ থাকতে পারবো। জেলা প্রশাসক অতুল সরকার জানান, ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে সকল ধরনের প্রতিযোগিতা অনলাইন ভিত্তিক হবে। অনলাইনের মাধ্যমে সবাই অংশগ্রহণ করবে এবং অনলাইনে প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হবে।  যার যার বাসায় পুরস্কার পৌঁছে দেওয়া হবে বলে তিনি উল্লেখ করেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শাহ ফরিদ দরগাহ মসজিদের ইমাম হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ,  বাকিগঞ্জ ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহমুদুল হাসান, শিক্ষাবিদ ও সাংবাদিক প্রফেসর মোঃ শাজাহান প্রমুখ।

Leave a Reply