ফরিদপুরে বজ্রপাতে আরো পাচঁজনের মৃত্যু, গত দুই দিনে নিহত এগারো জন

স্টাফ রিপোর্টার ঃ

ফরিদপুরে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ পাঁচ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সালথা উপজেলায় মা-ছেলে সহ তিনজন, সদর ও চরভদ্রাসন উপজেলায় দুই দিনমজুরের মৃত্যু হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছে তিনজন। এর আগে রোববার বিকালে আরো ছয়জনের মৃত্যু হয়। দুই দিনে বজ্রপাতে মৃতের সংখ্যা দাড়ালো এগারো জনে।
সালথা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. ফায়েকুজ্জামান জানান, সোমবার দুপুরে বজ্রপাতে সালথা উপজেলার ভাবুকদিয়া গ্রামের গৃহবধু হেলেনা বেগম ও তার শিশুপুত্র হেলাল মারা যায়। এছাড়া মো. মিলন নামে আরো একজন মাঠে কাজ করার সময় নিহত হয়।
এদিকে চরভদ্রাসনের ছমির ব্যাপারীর ডাঙ্গী এলাকায় একটি জমিতে তিনজন দিনমজুর কাজ করছিল কাজ করছিল। এসময় বজ্রপাত হলে কাবুল নামের এক দিনমজুরের মৃত্যু হয়। কাবুলের (৪৫) বাড়ী কুষ্টিয়া জেলায়।
এঘটনায় অপর দুই দিনমজুর আহত হয়। তাদের চরভদ্রাসন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
অপরদিকে সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের চেয়ারম্যান মো. মোস্তাকুজ্জামান জানান, কবিরপুরে খেয়াঘাট এলাকায় বজ্রপাতে মো. ওমর আলী (৪৫) নামে এক দিনমজুরের মুত্যু হয়েছে। তার বাড়ী নাটোর জেলায়। এসময় আরেক দিনমজুর আহত হয়েছে।
এর আগে রোববার বিকালে ফরিদপুরের চরভদ্রাসনে একই পরিবারের তিনজন সহ জেলায় মোট ছয়জন বজ্রপাতে নিহত হয়।
এদিকে সোমবার সকাল থেকেই বৃষ্টি শুরু হয়েছে। থেমে থেমে বর্ষনের সাথে ঝড়ো হাওয়া বইতে থাকে। সেই সাথে বিদ্যুতের চমকানি ও বজ্রপাতের ঘটনা ঘটে।

Leave a Reply