ফরিদপুরে বর্নাঢ্য আয়োজনে দৈনিক বাঙ্গালী খবরের ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভয়েস অব ফরিদপুর রির্পোট ঃ
বর্নাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে দৈনিক বাঙ্গালী খবরের ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী। ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে আজ (শনিবার) সকাল সাড়ে ৯ টায় ফরিদপুর শহরের হাড়–কান্দিস্থ সদর উপজেলা চেয়ারম্যান এর বাসভবনে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন আওয়ামীলীগ নেতা ও ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর। এর আগে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান দৈনিক বাঙ্গালী খবরের প্রকাশক মোঃ বিল্লাল হোসেন ও সম্পাদক মোঃ সেলিম মোল্যা সহ বাঙ্গালী খবর পরিবার।
সকাল ১০ টায় দৈনিক বাঙ্গালী খবরের সম্পাদক মোঃ সেলিম মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এ সময় প্রধান অতিথি সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, দৈনিক বাঙ্গালী খবরের উত্তরাত্তোর ও দীর্ঘায়ূ কামনা করেন। পত্রিকার মালিক প্রকাশক মোঃ বিল্লাল হোসেন বলেন, দৈনিক বাঙ্গালী খবরের সকল কর্মকর্তা, কর্মচারী, পাঠক-সমার্থক ও শুভানুধ্যায়ীদের জানাই আমার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। সংবাদপত্র জাতির উন্নতি ও চলার পথে সহায়ক ভূমিকা রেখে আসছে। এছাড়া তিনি পত্রিকার অগ্রসরের কথা উল্লেখ করে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।
এছাড়া বক্তারা দৈনিক বাঙ্গালী খবর পত্রিকা সহ স্থানীয় পত্রিকার তাৎপর্য তুলে ধরেন। বক্তারা বলেন, বৃহত্তর ফরিদপুরে নিয়মিত প্রকাশিত হয়ে আসছে এই পত্রিকা। যার সংখ্যায় সংখ্যায় বেরিয়ে আসছে দুর্নীতি ও অপরাজনীতি। পাশাপাশি, সমাজের সাধারন মানুষেরও কথা বলে আসছে। আমরা এই পত্রিকা ও প্রকাশক, সম্পাদক সহ বাঙ্গালী খবর পরিবারের সকলের দীর্ঘায়ূ কামনা করি।
এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা এ্যাডঃ জাহিদ ব্যাপারী, সাহেব সরোয়ার, জেলা কার ও মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি আব্দুর রহমান ঝনক; দৈনিক বাঙ্গালী খবরের স্টাফ রিপোর্টার সঞ্জিব দাস (এনটিভি’র ফরিদপুর জেলা প্রতিনিধি), এস এম মনিরুজ্জামান মনির, মাহাফুজুর রহমান বিপ্লব, চীফ রিপোর্টার শ্রাবণ হাসান; অফিস স্টাফ তানিয়া আক্তার, আবু হানিফ, আব্দুর হালিম প্রমুখ। আলোচনা সভা শেষে রাজনৈতিক, সাংবাদিক ও বিভিন্নস্তরের মানুষ অংশগ্রহনে বের হয় এক বর্ণাঢ্য র‌্যালী।
এরপর দুপুর ১২ টায় দৈনিক বাঙ্গালী খবরের পত্রিকায় কর্মরত সকল কর্মকর্ত-কর্মচারী পত্রিকার মালিক প্রকাশক মোঃ বিল্লাল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান।
উল্লেখ্য, গত ২০১৪ সালের ২২শে জুলাই থেকে দৈনিক বাঙ্গালী খবরের শুভ যাত্রা শুরু হয়। যাত্রার শুরু থেকেই নিয়মিত প্রকাশিত হয়ে আসছে এই পত্রিকা। ধীরে ধীরে বৃহত্তর ফরিদপুর সহ প্রায় ১৫ থেকে ২০টি জেলায় প্রচার হয়ে আসছে দৈনিক বাঙ্গালী খবর।

Leave a Reply