ফরিদপুরে বিএনপি নেতা আয়নাল শেখ এর ইন্তেকাল॥ VOICE OF FARIDPUR

ভয়েস অব ফরিদপুর রিপোর্ট ॥
ফরিদপুর পৌর বিএনপির ৯নং ওয়ার্ডের সহ-সভাপতি শহরের গোপালপুর মাষ্টার কলোনী নিবাসী মোঃ আয়নাল শেখ হৃদরোগে আক্রান্ত হয়ে আজ ২৭ আগষ্ট সোমবার সকাল ৮টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহে রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৭ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ২ মেয়ে সহ অসংখ্যা আতী¡য় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।এদিকে বিএনপি নেতা মোঃ আয়নাল শেখের মৃত্যুর খবর ছড়িয়ে পরলে স্থানীয় বিএনপি নেতা কর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।এবং নেতা কর্মীরা তার বাড়ীতে ভীড় জমান এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।মোঃ আয়নাল শেখের নামাজে জানাযা সোমবার বাদ মাগরিব গোপালপুর রেল কলোনী জামে মসজিদে অনুষ্ঠিত হয়। পরে তার মরদেহ আলীপুর গোরস্থানে দাফন করা হয়।
চৌধুরী কামাল ইবনে ইউসুফের শোক ঃ
ফরিদপুর পৌর বিএনপির ৯নং ওয়ার্ডের সহ-সভাপতি মোঃ আয়নাল শেখের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বিএনপির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ ।এক শোক বিবৃতিতে তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। এক বিবৃতিতে তিনি বলেন, মরহুম আয়নাল শেখের মুত্যুতে ফরিদপুর শহর বিএনপি একজন নিবেদিত রাজনৈতিক কর্মীকে হারালো। বর্তমান রাজনীতিতে আয়নাল শেখের মত কর্মীর বিশেষ প্রয়োজন ছিল। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও আল্লাহর নিকট দোয়া করেন আল্লাহ যেন আয়নাল শেখকে বেহস্ত নসীব করেন।
ফরিদপুর বিএনপির ও অংগসংগঠনের নেতা কর্মীদের শোক ঃ
ফরিদপুর পৌর বিএনপির ৯নং ওয়ার্ডের সহ-সভাপতি মোঃ আয়নাল শেখের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বিএনপি নেতা ও জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ,ফরিদপুর শহর বিএনপির সভাপতি মোঃ রেজাউল ইসলাম ,সাধারন সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ,সহ-সভাপতি গোলাম মোস্তফা খোকা,সহ-সভাপতি কামরুল ইসলাম মিল্টন,যুগ্ন-সাধারন সম্পাদক শাহরিয়ার কাদীর রুবেল,যুগ্ন-সম্পাদক শাহিদুল হক শাহিন,সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক এমদাদ,অর্থ-সম্পাদক মোঃ জাহিদ হোসেন,বিএনপি নেতা মোঃ হুমায়ন কবির,এস এম সাজ্জাদ,আজিজুর রহমান খান রাজন,এ কে আজাদ,মোস্তাক আফেন্দী,নিশাদ বিন কাদের মনির,যোসেফ বিশ্বাস,গোলাম ছরোয়ার,মামুনার রশিদ বাবু, জেলা যুবদল সভাপতি মোঃ রাজিব হোসেন সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন সহ ফরিদপুর জেলা বিএনপি,শহর বিএনপি,যুবদল,ছাত্রদলের নেতা কর্মীরা গভীর শোক জানিয়েছেন।

Leave a Reply