ফরিদপুরে মূল্যবোধ ভিত্তিক শিক্ষা ও সামাজিক উন্নয়ন প্রতিষ্ঠায় আলোচনা সভা ॥ ভয়েস অব ফরিদপুর ॥

ভয়েস অব ফরিদপুর রির্পোট ॥
সমাজ পরিবর্তনের দৃঢ় প্রত্যয়ে মূল্যবোধ ভিত্তিক শিক্ষা ও সামাজিক উন্নয়ন প্রতিষ্ঠার লক্ষে ফরিদপুরে আলোচনা সভা ও বই বিতরন কর্মসূচি পালিত হয়েছে। ফরিদপুর এডুকেশন এনকারেজিং সোসাইটির আয়োজনে ৬ এপ্রিল শুক্রবার সকালে ফরিদপুর মহাবিদ্যালয় মিলনায়তনে আলোচনা শেষে বিভিন্ন কলেজের শিক্ষার্থীর মাঝে বিভিন্ন লেখকের বই বিতরন করা হয়।
প্রফেসর আলতাফ হোসেনের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন অধ্যাপক হুমাউন কবীর বিশ্বাস, প্রফেসর আনছার উদ্দিন, প্রফেসর রাখার চন্দ্র চক্রবর্তি, অধ্যাপক মোঃ রেজাউল করিম, প্রফেসর ফজলুল হক, প্রভাষক খন্দকার মোঃ মহিউদ্দিন, ডা. বিমল কুমার, বিপ্লব কুমার শীল, কৃষ্ণ প্রসাদ বিশ্বাস প্রমুখ।
সভায় বক্তারা ভবিষ্যত প্রজন্মকে অনেক সতর্কতার সাথে জীবনের পথ চলার জন্য আহবান জানান। তারা এসময় বলেন সমাজের উপকারে বর্তমানে ইন্টারনেট, ফেসবুক সহ নানান ভাবে বিশ্বায়ন ঘটেছে। এর ভাল দিকের সাথে খারাপ দিকটি অনেক বেশি ক্ষতিকর প্রভাব ফেলছে বর্তমান সমাজে। তাই সকল বাধা অতিক্রম করে আদর্শ মানুষ হয়ে বেড়ে উঠতে হবে। আর এজন্য ন্যায় হতে হবে, মূলবোধ থাকতে হবে, সময়রে মূল্য দিতে হবে সর্বপরি সময়কে কাজে লাগিয়ে মানুষ হতে হবে।

Leave a Reply