ফরিদপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে আফজাল হোসেন খান পলাশ এর নেতৃত্বে স্মরণকালের বিশাল শোডাউন ॥ ভয়েস অব ফরিদপুর

ভয়েস অব ফরিদপুর রির্পোট ॥
যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে ফরিদপুরে স্মরণকালের বিশাল শোডাউন করেছে জেলা যুবদল। পুলিশের বাঁধা উপেক্ষা করে হাজার হাজার নেতাকর্মী রাজপথে নেমে সমাবেশ করেছে। এর আগে পুলিশের লাঠিচার্জে কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।
আজ শুক্রবার বেলা ১১টার দিকে সকালে শহরের সিভিল সার্জনের কার্যালয়ের সামনে র‌্যালী পূর্ব সমাবেশে জেলা যুবদলের সভাপতি আফজাল হোসেন খান পলাশের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন যুবদলের কেন্দ্রিয় কমিটির অন্যতম নেতা মাহবুবুল হাসান ভুইয়া পিংকু। বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোদাররেস আলী ইসা, সহ-সভাপতি শহীদ পারভেজ, মোস্তাক হোসেন বাবলু ও অ্যাডভোকেট হামিদুল হক ঝন্টু, সিনিয়র যুগ্ন সম্পাদক জুলফিকার হোসেন জুয়েল, কোতয়ালী থানা বিএনপির সভাপতি রউফউননবী, বিএনপি নেতা দেলোয়ার হোসেন দিলা, মোস্তাক মাহমুদ পরাগ, জেলা যুবদলের সহ-সভাপতি শামীম হোসেন, সাংগঠনিক সম্পাদক রাজিব হোসেন, ছাত্রদল নেতা জাহাঙ্গির হোসেন, মোজাম্মেল হোসেন মিঠু প্রমুখ।
সমাবেশ শেষে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালী মুজিব সড়কের দিকে এগোতে থাকলে পুলিশ তাতে বাঁধা দেয়। এর আগে বিভিন্ন পাড়া মহল্লা ও উপজেলা হতে পুলিশের বাঁধা উপেক্ষা করে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রায় ৩৬টি খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে সমবেত হয়নেতাকর্মীরা। বাখুন্ডা হতে আসা একটি মিছিলে পুলিশ লঠিচার্জ করলে কোতয়ালী থানা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক হাজ্জাজ বিন ইফসুফ ও যুবদল নেতা আকবর শেখসহ কয়েকজন আহত হন। সেখান থেকে আহত আকবরকে পুলিশ আটক করে। অবশ্য পরে তাকে ছেড়ে দেয়া হয়।

Leave a Reply