ফরিদপুরে লেবেল প্লেয়িং ফিল্ডের দাবিতে বিএনপি প্রাথীর্ কামাল ইবনে ইউসুফের সংবাদ সম্মেলন॥ VOICE OF FARIDPUR

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ ফরিদপুর সদর-৩ আসনের বিএনপির প্রার্থী বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ তার আসনে লেবেল প্লেয়িং ফিল্ডের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন।
মঙ্গলবার দুপুর ১২টায় তার নিজ বাড়ী ময়েজ মঞ্জিলে ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের নিয়ে তিনি এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।
চৌধুরী কামাল ইবনে ইউসুফ সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, ফরিদপুরে নির্বাচনের কোন পরিবেশ নেই। এখানে গতকয়েকদিনে ৮/১০জন বিএনপির নেতাকর্মিকে পুলিশ আটক করেছে। এছাড়া অনেক বিএনপির নেতাকে সন্ধ্যার পরে এলাকা থেকে ধরে বিভিন্নস্থানে নিয়ে গিয়ে নির্যাতন করা হচ্ছে তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে। এদের অনেকে এখন ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছে। তিনি বলেন, সোমবার রাতে আমার বাড়ীতে হামলা করার চেষ্টা করা হয়েছিলো। আমাদের নেতাকর্মিরা এলাকায় তাদের নিজ বাড়ীতে থাকতে পারছে না। এই পরিবেশে কিভাবে নির্বাচন করবো আমরা। তারপরও নেতাকর্মিদের বলেছি তোমরা যদি কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারো তাহলে আমাদের বিজয় সুনিশ্চিত। সংবাদ সম্মেলনে সদর উপজেলার ভাইস চেয়ারম্যান বেনজির আহমেদ তাবরীজ বলেন, নির্বাচনের তফসিল ঘোষনার পর হতেই ধানের শীষের নেতাকর্মীদের কাউকে বাড়িতে গিয়ে কাউকে ডেকে নিয়ে হুমকি দেয়া হচ্ছে। তাদের বলা হচ্ছে, যদি ধানের শীষের কাজ করো তবে এলাকায় থাকতে পারবে না। জেলা বিএনপির সহ-সভাপতি এএফএম কাইয়ুম জঙ্গি বলেন, এব্যাপারে রিটার্নিং কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ ও মৌখিক অভিযোগ দেওয়া হয়েছে।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তার রাজনৈতিক প্রতিনিধি নায়াবা ইউসুফ আহমেদ, জেলা বিএনপির সহ-সভাপতি একেএম কাইযুম জঙ্গি, জাফর হোসেন বিশ্বাস,জেলা জাসাস সভাপতি জিল্লুর রহমান জাহিদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বেনজির আহমেদ তাবরিজ, বিএনপি নেতা এবি সিদ্দিক মিতুল, এ্যাডভোকেট আলী আশরাফ নান্নু,মিজানুর রহমান মিনান,মোঃ রেজাউল ইসলাম,আলী রেজওয়ান বিশ^াস তরুন প্রমুখ।

Leave a Reply