ফরিদপুরে শামা ওবায়েদ রিংকুর সুস্থ্যতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল।

মাহবুব পিয়াল,ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ায় তার আশু সুস্থ্যতা কামনা  করে ফরিদপুরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শহরের হাবেলী গোপালপুরে মঙ্গলবার(৩নভেম্বর) বাদ জহুর ফরিদপুর জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশের আয়োজনে অনুষ্টিত মিলাদ ও দোয়া অনুষ্টানে বিশিষ্ট শিক্ষাবিদ বেলায়েত হোসেন চৌধুরী, বিএনপি নেতা এ্যডভোকেট সৈয়দ মোদারেস আলী ইসা, সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল,আলহাজ¦ মোঃ জাহাঙ্গীর মিয়া, ফজলুল হক টুলু, আতাউর রশিদ বাচ্চু,দেলোয়ার হোসেন দিলা,যুবদল নেতা মোঃ রাজিব হোসেন, মোঃ জাহাঙ্গির হোসেন, মামুনুর রশিদ বাবু, ছাত্রদল নেতা মোজাম্মেল হোসেন মিঠু,স্বেচ্ছাসেবকদল নেতা মোঃ আশরাফ হোসেন, শ্রমিকদল নেতা আব্দুস সাত্তার জোয়াদ্দারসহ অন্যাননেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে শামা ওবায়েদ ইসলাম রিংকু’র করোনা থেকে মুক্তি কামনা করে মিলাদ,দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ফরিদপুরের বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ শাহ ফরিদ দরগা মসজিদের খতিব হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ।
উল্লেখ্য, গত ৩১ অক্টোম্বর শামা ওবায়েদ রিংকু ও তার স্বামী শোভন ইসলামের করোনা রির্পোট পজেটিভ আসে। এর পর থেকে তিনি ঢাকার বাসায় আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে। এ খবরে ফরিদপুরের বিএনপির নেতাকর্মীরা উদ্ধিগ্ন। দলিয় নেতা কর্মীরা সবাই তার দ্রুত সুস্থ্যতা কামনা করছেন।

 

এদিকে, করোনায় আক্রান্ত বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের সাধারন সম্পাদক আব্দুল কাদের ভুঁইয়া জুয়েলের দুস্থ্যতা কামনা করে মঙ্গবার বাদ আসর টেপাখোলা বাজার জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়েছে। দোয়া মাহফিলে স্বেচ্ছাসেবকদলের আহবায়ক জুলফিকার হোসেন জুয়েল, আফজাল হোসেন খান পলাশ,এ্যডভোকেট হাবিবুর রহমান হাফিজ,মোঃ আশরাফ হোসেনসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে আব্দুল কাদের ভুঁইয়া জুয়েলের সুস্থ্যতা কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

Leave a Reply