ফরিদপুরে শ্রমিক সমাবেশে এলজিআরডি মন্ত্রী ॥ এতিমের টাকা আত্মসাৎ করায় খালেদার জেল হয়েছে

ভয়েস অব ফরিদপুর রির্পোট ॥ স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন খালেদা জিয়ার জেলে যাওয়ার পেছনে সরকারের কোনো হাত নেই। এতিমের টাকা আত্মসাৎ করার জন্য খালেদা জিয়া জেলে আছেন। এটার বিচার করেছে আদালত। কিন্তু বিএনপি আওয়ামীলীগ সরকারের প্রতি দায় চাপাচ্ছে। এই মামলাও আওয়ামী লীগ সরকার করেনি। তত্বাবধায়ক সরকারের আমলে দুর্নীতি দমন কমিশন এই মামলা দায়ের করেছে। আজ শনিবার বিকেলে ফরিদপুর শহরের জনতা ব্যাংকের মোড়ে জাতীয় শ্রমিকলীগ, ফরিদপুর জেলা শাখা আয়োজিত মহান মে দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্থানীয় সরকার মন্ত্রী আরো বলেন, বিএনপি এখন আন্দোলন-আন্দোলন করছে। তাদের আন্দোলনে কেউ সাড়া দেবে না। আন্দোলনে সাড়া দেওয়ার সময়ও নেই। জনগণ এখন নির্বাচনের মুডে আছে, আর বিএনপি ডাক দিচ্ছে আন্দোলনের। বিএনপি বলে বেরাচ্ছে খালেদা জিয়াকে ছাড়া তার নাকি নির্বাচনে যাবেন না।
মন্ত্রী বলেন, খালেদা জিয়াকে ছাড়ার এখতিয়ার তো শুধু মাত্র আদালতের। মন্ত্রী বলেন, খালেদা জিয়া যদি উচ্চ আদালতে আপিল করেন আর উচ্চ আদালত নিন্ম আদলতকে নির্দেশ দেয় তাহলে সাজা মওকুফের সুযোগ রয়েছে। অথবা খালেদা জিয়ার যদি তার দুনীতির দোষ শীকার করে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চায় তাহলেই মুক্ত হতে পারেন। এ দুটি পথ ছাড়া খালেদা জিয়ার মুক্তি পাওয়ার আর কোন পথ নেই।
জাতীয় শ্রমিকলীগ ফরিদপুর জেলা শাখার সভাপতি মো. আক্কাস হোসেনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ বক্তা ছিলেন জাতীয় শ্রমিকলীগের জেলা কমিটির সাধারন সম্পাদক মো. শহীদ হোসেন মোল্লা। সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লগি সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, কোতোয়ালী আ’লীগ সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা যুবলীগ আহবায়ক এ এইচ এম ফুয়াদ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শওকত আলী জাহিদ প্রমূখ।

Leave a Reply