ফরিদপুরে স্কুলছাত্রী গনধর্ষনকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

ভয়েস রিপোর্ট ঃ
ফরিদপুরে নবম শ্রেনীর ছাত্রীকে গনধর্ষনকারীদের দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সামাজিক প্রতিরোধ কমিটি, যৌন হয়রানি নির্মূলকরন নেটওয়ার্ক ও বিভিন্ন এনজিও সমূহ। বুধবার সকালে ফরিদপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বক্তারা সকল ধর্ষনকারীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী তোলেন। এসময় বক্তারা জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকেও খুব দ্রুত মামলা গ্রহন ও ২জন আসামীকে গ্রেফতারের জন্য ধন্যবাদ জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রবীন সাংবাদিক জগদীশ চন্দ্র ঘোষ, সনাক প্রতিনিধি মজিবুল হক, রাসিনের নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তা, ব্লাস্ট সমন্বয়কারী এ্যাড শিপ্্রা গোস্বামী, নাজমা আক্তার, হোসনে আরা খানম, মোঃ রফিকুল ইসলাম, রনজিত কুমার, নূররাত আক্তার মিনি, আলী আশরাফ, প্রাপ্তি সাহা, জয়গুন বেগম প্রমুখ।
উল্লেখ্য, গত শনিবার রাতে শহরের আলীপুর এলাকায় নবম শ্রেণির এক ছাত্রী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়। ওই ঘটনায় থানায় মামলা হওয়ার পর দুই ধর্ষণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী বর্তমানে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।

Leave a Reply