ফরিদপুরে স্থানীয় সরকার মন্ত্রী– ‘মধ্যম আয়ের দেশের টার্গেট ‘ফুল ফিল’ করতে হলে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে’

ভয়েস অব ফরিদপুর রির্পোট ॥
স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশের টার্গেট পুরণ করতে হলে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। আর ভুল করলে দেশ পিছনে চলে যাবে। বর্তমান অবস্থায় আমাদের আর পিছনে যাওয়ার সুযোগ নেই বলে মন্তব্য করেন খন্দকার মোশাররফ।
শুক্রবার (৮ ডিসেম্বর) ফরিদপুরে এক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলি বলেন মন্ত্রী। বেলা ১১টার দিকে শহরের কবি জসীম উদ্দীন হলে এ অনষ্ঠানের আয়োজন করা হয়।
খন্দকার মোশাররফ বলেন, শেখ হাসিনার লক্ষ্য দেশের কোন লোক না খেয়ে থাকবে না, কোন লোক আশ্রয়হীন থাকবে না। আগামী নির্বাচনে একজন সততার উদাহরণ, অপরজন দুর্নীতিতে পাঁচবারের চ্যাম্পিয়ন। নির্বাচনে ভোট দেবেন কাকে এখনই ঠিক করে নিন।
মন্ত্রী ২০২১ সালে ভিষণ পূরণের জন্য শেখ হাসিনার সরকারকে আবার নির্বাচিত করার আহ্বান জানিয়ে বলেন, মধ্যম আয়ের দেশের টার্গেট পুরণ করতে হলে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে।

‘শিক্ষা অনুদান, ত্রাণের টিন বিতরণ, মসজিদ/মন্দিরের অনুকূলে অনুদান ও সংস্কৃতিক সংগঠনের অনুকূলে বাদ্যযন্ত্র বিতরণ উপলক্ষে’ জেলা প্রশাসন, জেলা পরিষদ ও সদর উপজেলা পরিষদের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সভায় সভাপতিত্ব করেন ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া। বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেসাম হোসেন বাবর, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা ও জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা।
ওই অনুষ্ঠানে মসজিদ, মন্দিরসহ ৫৯টি প্রতিষ্ঠানে ৫৯ লাখ টাকা, অগ্নিকান্ডসহ বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্থ দুইশ পরিবার প্রতি ১০টি করে টিন ও তিন হাজার করে টাকা, ১৮৮ জন শিক্ষার্থীকে পাঁচ লাখ টাকার অনুদান, ১২টি শিক্ষা প্রতিষ্ঠানকে তিন লাখ টাকা ও চারজন অসুস্থ ব্যাক্তিকে ৪০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

Leave a Reply