ফরিদপুরে স্বেচ্ছায় রক্তদাতা দুই ব্যক্তিকে সংবর্ধনা দিল সন্ধানী ডোনার ক্লাব ॥ ভয়েস অব ফরিদপুর

ভয়েস অব ফরিদপুর রির্পোট ॥
ফরিদপুরে সন্ধানী ডোনার ক্লাবের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদাতা দুই ব্যক্তিকে সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ ৫ মার্চ সোমবার দুপুরে শহরের ঝিলটুলী এলাকার শহীদ সুফী সড়কের নিজস্ব কার্যালয়ে এ সংবর্ধনার আয়োজন করে সন্ধানী ডোনার ক্লাব ফরিদপুর শাখা।
যাদের সংবর্ধনা দেওয়া হয় তারা হলেন, ফরিদপুর সদরের গেরদা ইউনিয়নের মুন্শী বাজার এলাকার বাসিন্দা ব্যবসায়ী জগজীবন সাহা ও শহরের ওয়েস্টটার্ণ পাড়া মহল্লার বাসিন্দা ব্যবসায়ী বিভাষ দত্ত।
সন্ধানী ডোনার ক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান শামীমের সভাপতিত্বে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন ফরিদপুর ডায়াবেটিক সমিতি হাসপাতালের আবাসিক চিকিৎসক হাসান মুরাদ, সংবর্ধিত জগজীবন সাহা এবং
বিভাষ দত্ত সন্ধানী ডোনার ক্লাবের মোঃ নাজমুল হাসান রুবেল,বেগম শামসুন্নাহার জলি,রোকন মাহমুদ,নুপুর সাহা প্রমুখ। বক্তারা বলেন, রক্ত জীবন বাঁচায়। যারা স্বেচ্ছায় রক্ত দেন তারা মহৎ প্রাণ। তারা বলেন, বিভাষ দত্ত ও জগজীবন সাহা স্বেচ্ছায় রক্তদান করে উদাহরণ সৃষ্টি করেছেন। তাদের দেখানো পথে আজকের তরুণরা স্বেচ্ছায় রক্তদান করতে এগিয়ে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।
পরে অতিথিরা সংবর্ধিতদের হাতে উপহার সামগ্রী তুলে দেন। অনুষ্ঠানের পরে জগজীবন সাহা ৬৯ তম ও বিভাষ দত্ত ৫০তম ব্যাগ রক্ত দান করেন।
জগজীবন সাহা জানান, তিনি তাঁর ১১তম বিবাহ বর্ষিকী উপলক্ষে এ রক্ত দান করলেন।

Leave a Reply