ফরিদপুরে সড়ক দূর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ নিহত-৫, আহত-৩০॥ ভয়েস অব ফরিদপুর

ভয়েস অব ফরিদপুর রির্পোট ॥
ফরিদপুরে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ ৫জন নিহত ও অন্ততপক্ষে ৩০ জন আহত হয়েছে। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে এ দূর্ঘটনা ঘটে।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গার পুলিয়ায় ট্রাক ও পিকআপের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মিলন (২৬) ও চাঁন মিয়া (২৫) নামের দুই ব্যক্তি নিহত হয়। আহত হয় আরো ৩ ব্যক্তি। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের বাড়ী মাদারীপুরের শিবচর উপজেলায়।
ভাঙ্গা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এজাজউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত দুই ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।
অপরদিকে বেলা ১১টার দিকে ফরিদপুর-ঢাকা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার ধুলদি রেলগেট এলাকায় একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে বেনাপোল থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী ঈগল পরিবহনের একটি বাস রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই বাস যাত্রী ভারতীয় নাগরিক সুশান্ত মল্লিক (৪০) নিহত হন। দূর্ঘটনায় আহত হয় ৩০ ব্যক্তি। গুরুতর আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে আরো দুই ব্যক্তি মারা যান। নিহত দুই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।
ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সাইফুজ্জামান জানান, দূর্ঘটনার সংবাদ পেয়েই ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করে। দূর্ঘটনায় ঘটনাস্থলেই এক ভারতীয় নাগরিক মারা যান। হাসপাতালে চিকিৎসাধীন আরো দুই ব্যক্তি মারা যান। তিনি জানান, বাসের অধিকাংশ যাত্রীই অল ইন্ডিয়া ভলিন্টিয়ার ব্লাড ডোনার এসোসিয়েশনের সদস্য, তারা ঢাকায় যাচ্ছিল।
এদিকে আহতদের দেখতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ড.আবু নঈম আব্দুছ ছবুর ও প্রশাসনের উর্ধতন কর্মকর্তাবৃন্দ। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন এবং চিকিৎসার ব্যয়ভার জেলা প্রশাসন বহন করবে বলে তিনি জানান।

Leave a Reply