ফরিদপুরে হাসিনা ইমরান চৌধুরীর মতবিনিময় সভা ॥ ভয়েস অব ফরিদপুর

ভয়েস অব ফরিদপুর রির্পোট ॥ ফরিদপুর সদর উপজেলার সাবেক চেয়ারম্যান ও জাতীয় পাটির্র কেন্দ্রীয় নেতা মরহুম ইমরান হোসনে চৌধুরীর কমলাপুর বাসভবনে তার স্ত্রী কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য মিসেস হাসিনা ইমরান চৌধুরীর আহবানে ২৮ এপ্রিল শনিবার বিকালে কর্মীদের সাথে মতবিনিময় সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মতবিনিময় সভায় হাসিনা ইমরান চৌধুরী তার বক্তব্যে বলেন, ইমরান হোসেন চৌধুরী ছিলেন জনগনের একনিষ্ঠ সেবক। ফরিদপুরে উন্নয়নের সুতিগার হয়েছিল তার হাত ধরে।
তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে বলেন, সামনে নির্বাচনে বাংলাদেশের জন্য পরিবর্তন দরকার। এ পরিবর্তনের জন্য জাতীয় পার্টিই একমাত্র যোগ্য।
হাসিনা ইমরান বলেন, জাতীয় পার্টির একটি সুসংগঠিত দল। তিনি দলের নেতাকর্মিদের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে কর্মি সভা করার নির্দেশ প্রদান করেন। তিনি জাতীয় পার্টির দুর্দিনের সাথিদের সঠিকভাবে মূল্যায়ন করা হবে বলে মন্তব্য করেন।
তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ যদি আমাকে মনোনয় প্রদান করেন তাহলে আমি আগামী নির্বাচনে পার্টির ফরিদপুর সদর আসনে নির্বাচন করে জয়যুক্ত হয়ে জনগনের সেবা করতে চাই। আমি নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছি।
সভায় আরো বক্তব্য রাখেন, প্রফেসর এম এ আজিজ, জেলা জাতীয় পার্টি নেতা জাকির হোসেন নিশাত, গাজী শফিকুর রহমান স্বপন, মোস্তাফিজুর রহমান ভিপিমোস্তফা , আছাদুজ্জামান আসাদ, আব্দুল কাদের মিয়া,মোঃ ইউনুস হাসান, মরহুমের পুত্র ইতমাম হাসিন চোধুরী প্রমুখ।
অনুষ্ঠানে দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন কমলাপুর জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মো ঃ আসাদুজ্জামান ।

Leave a Reply