ফরিদপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের বঙ্গবন্ধুর মাজার জিয়ারত

মাহবুব পিয়াল, ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন ফরিদপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এ্যাডভোকেট শামসুল হক। সোমবার দুপুরে গোপালঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে ফুল দিয়ে জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানান তিনি । পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের প্রয়াত সকল সদস্যদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করাহয়। এ সময়
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিল্পপতি শামীম হক, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা সহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ ও জেলা পরিষদের সদস্যগন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

এ সময় জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এ্যাডভোকেট শামসুল হক বলেন, আমার কাজ হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুসরণ করে সততার সঙ্গে জেলার সর্বোচ্চ উন্নয়নে ভূমিকা রাখা।

 

উল্লেখ্য, গত ১০ জুলাই করোনায় আক্রান্ত হয়ে ফরিদুপর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান হোসেন মৃধা ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। এতে জেলা পরিষদের চেয়ারম্যানের পদটি শূন্য হয়।

Leave a Reply