ফরিদপুর পৌরসভার উদ্যেগে শিক্ষার্থীদের বিনামূল্যে শিক্ষা উপকরন বিতরন ॥ভয়েস অব ফরিদপুর

ভয়েস অব ফরিদপুর রিপোর্ট ॥ফরিদপুরের পৌরসভার অনুন্নত এলাকার হতদরিদ্র ঝরেপড়া শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শিক্ষা উপকরন বিতরন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে শহরের অম্বিকা মেমোরিয়াল হলে ব্র্যাক আরবান ডেভোলপমেন্ট প্রোগ্রাম এর সহায়তার এবং ফরিদপুর পৌরসভার আয়োজনে শিক্ষা উপকরন বিতরন করা হয়। এই সহায়তায় ১৫৯ জন শিক্ষার্থীকে স্কুল ব্যাগ, কলম, ছাতা, বই, খাতা এবং ক্যালকুলেটর প্রদান করা হয়।
পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ শামছুল আলম। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শাহজাহান মিয়া, সচিব তানজিলুর রহমান, নির্বাহী প্রকৌশলী মোঃ শামছুল আলম, শহর পরিকল্পনাকারী আবু বক্কর সিদ্দিক, কাউন্সিলর আনিসুর রহমান চৌধূরী সাবুল, জেলা ব্র্যাক প্রতিনিধি জাহাঙ্গির আলম, আঞ্চলিক সমন্বয়কারী মোঃ ইকরাম হোসেন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সমাজের বিত্তশালী ব্যাক্তি এবং প্রতিষ্ঠান সহযোগীতার হাত বাড়ালে অনুন্নত এলাকার দরিদ্র মেধাবী শিক্ষার্থীগন তাদের মেধার বিকাশ ঘটাতে পারবে। পৌরসভার এ জাতীয় সহযোগীতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Leave a Reply