ফরিদপুর পৌরসভা কর্মকর্তা-কর্মচারিদের কর্মবিরতি পালন ॥ ভয়েস অব ফরিদপুর

মাহবুব হোসেন পিয়াল ॥ সরকারের রাজস্ব খাত থেকে পৌরসভার কর্মকর্তা-কর্মচারিদের বেতন ভাতা প্রদানের দাবিতে ফরিদপুরে অর্ধ দিবস কর্মবিরতি পালন করেছে ফরিদপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারিরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে ফরিদপুর পৌরসভায় আজ সোমবার সকাল ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত এ কর্মবিরতি পালন করা হয়। কর্মবিরতি চলাকালে পৌরসভা চত্বরে সমাবেশের আয়োজন করা হয়।
সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি আবদুল আলিম মোল্লা। ফরহাদ হোসেন বিশ্বাসের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন পৌরসচিব মো. তানজিলুর রহমান, আজিজুল ইসলাম বাদল, সৈয়দ আহাদুজ্জামান,  ফজলুল করিম আলাল, মোঃ জাহিদুল ইসলাম,ওহিদুল মিয়া,দেলোয়ারাবেগম, বিউটি আক্তার,ইমদাদুল হক  প্রমুখ।
সমাবেশ থেকে বক্তারা বলেন, স্থানীয় সরকারের একটি গুরুত্বপূর্ণ অফিস হচ্ছে পৌরসভা। অথচ সরকারের এই গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের বেতন রাজস্ব তহবিল থেকে দেয়া হয়না। ফলে দেশের বিভিন্ন পৌরসভায় চাকরিরত কর্মকর্তা-কর্মচারিরা দিনের পর দিন অবহেলিত রয়েছে। বক্তারা অবিলম্বে সরকারের রাজস্ব খাত থেকে পৌরসভার কর্মকর্তা-কর্মচারিদের বেতন ভাতা প্রদানের দাবি জানান।

 

Leave a Reply