ফরিদপুর বিশ্ব সাদাছড়ি দিবসে র‌্যালী ও আলোচনা সভা

মাহবুব পিয়াল, ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ “সাদাছড়ির উন্নতি দৃষ্টি, প্রতিবন্ধী ব্যাক্তির অগ্রগতি” এই শ্লোগানে র‌্যালী,আলোচনা সভা ও সাদাছড়ি বিতরনের মাধ্যমে ফরিদপুরে পালিত হলো বিশ্ব সাদাছড়ি দিবস ২০২০।
দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে ফরিদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক এ এস এম আলী আহসানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা,বাংলাদেশ অন্ধকল্যাণ সমিতি ফরিদপুর জেলা শাখার সাধারন সম্পাদক অধ্যাপক এম এ সামাদ,সরকারী রাজেন্দ্র কলেজের সহযোগী অধ্যাপক রিজভী জামান,ফরিদপুর ডায়াবেটিক মেডিকেল কলেজ হাসপাতালের চুক্ষ বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ রাহাত আনোয়ার,এফডিএ এর নির্বাহী পরিচালক মোঃ আজাহারুল ইসলাম, ফরিদপুর ডাঃ জাহেদ মেমোরিয়াল শিশু হাসপাতালের সাবেক সম্পাদক মোঃ শাজাহান মোল্লা প্রমুখ। সভায় দৃষ্টি প্রতিবন্ধীর মাঝে২৫টি সাদাছড়ি বিতরন করা হয়।
এদিকে দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি র‌্যালী বের করা হয়। জেলা প্রশাসন,জেলা সমাজ সেবা অধিদপ্তর, বাংলাদেশ অন্ধকল্যাণ সমিতি ফরিদপুর জেলা শাখার ও বিএনএসবি চুক্ষ হাসপাতাল যৌথ ভাবে এই অনুষ্ঠানে আয়োজন করে।

Leave a Reply