ফরিদপুর শিশু পরিবারের পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও নতুন পোশাক বিতরণ॥ VOICE OF FARIDPUR

মাহবুব পিয়াল,ভয়েস অব ফরিদপুর নিউজ ॥
ফরিদপুরে সমাজসেবা অধিদপ্তর পরিচালিত সরকারি শিশু পরিবারের ৬৪ জন পিএসসি ও জেএসসি পরীক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ ও নতুন পোশাক বিতরণ করা হয়েছে।
আজ বুধবার দুপুরে শহরের টেপাখোলা এলাকার সমাজসেবা কার্যালয় চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রোকসানা রহমান।
জেলা সমাজসেবা অধিদপ্তরের শিশু পরিবার বালিকার সহকারি পরিচালক মোঃ নূরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোহাম্মদ সাইফুল হাসান, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আবু সালেহ মোহাম্মদ আলী আহসান,ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মো.ইমতিয়াজ হাসান রুবেল, জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারি পরিচালক তাসফিয়া তাছরীন প্রমুখ।এ সময় শিশু পরিবার বালক এর উপ-তত্বাবধায়ক মোঃ সুজাউদ্দিন রাশেদ,প্রবেশন অফিসার মাহবুবুর রহমান, ফরিদপুর সেফ হোমের উপ-তত্বাবধায়ক রোমেনা আক্তার উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন,সরকার প্রত্যেক শিশুর শিক্ষা ও স্বাস্থ্য অধিকার নিশ্চিত করতে ব্যবস্থা নিয়েছে। তারা শিশু সদনের শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা নিশ্চিত করতে বেসরকারি উদ্যোগ ও সহায়তাকে স্বাগত জানান।
শিক্ষা উপকরণ ও নতুন পোশাক প্রাপ্তদের ৩৬ জন প্রাথমিক শিক্ষা সমাপনী এবং ২৮ জন জুনিয়র সার্টিফিকেট পরীক্ষার্থী। এদের মধ্যে ৩৪ জন বালক ও ৩০ জন বালিকার মাঝে শিক্ষা উপকরণ ও নতুন পোশাক বিতরন করা হয়।

Leave a Reply