ফরিদপুর- ৪ আসনে বিএনপি থেকে খন্দকার সেলিমকে প্রার্থী রাখার দাবীতে সংবাদ সম্মেলন॥ VOICE OF FARIDPUR

মাহবুব পিয়াল, ভয়েস অব ফরিদপুর নিউজ ॥
ফরিদপুর -৪ আসনে (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) বিএনপি থেকে বিশিষ্ট শিল্পপতি, ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি খন্দকার ইকবাল হোসেন সেলিমকে প্রার্থী হিসেবে রাখার দাবীতে সংবাদ সম্মেলন করেছে তিন উপজেলার নেতৃবৃন্দ। এছাড়া উপজেলা ছাত্রদল ও যুবদল কাফনের কাপর নিয়ে বিক্ষোভ করেছে।
রবিবার সকালে ভাঙ্গা উপজেলা বিএনপির কার্যালয়ে ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন এই তিন উপজেলার বিএনপির তৃনমূল নেতাকর্মিরা এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য সদরপুর উপজেলার বিএনপির সভাপতি মোঃ গোলাম রব্বানী বলেন, সেলিম দীর্ঘ ১৫ বছর যাবৎ ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি এই ৪ আসনের তৃনমূল বিএনপিকে সকল ভেদাভেদ ভুলে এক করেছেন আগামী নির্বাচন উপলক্ষে। তাকে বিএনপি থেকে মনোনয়ন দেওয়ায় আমরা খুব খুশি হয়েছি। এই জন্য আমাদের নেত্রী খালেদা জিয়া, পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়াকে ধন্যবাদ জানায়। কিন্তু গত দুদিন থেকে এ এলাকায় প্রচার চালানো হচ্ছে আমাদের নেতা মনোনয়ন পাচ্ছেন না। যদি তাকে মনোয়ন না দেওয়া হয় তাহলে এটা হবে দলের জন্য মস্ত বড় ভুল। সংবাদ সম্মেলনে সদরপুর উপজেলা বিএনপির সভাপতি মো. গোলাম রব্বানি, সাধারণ সম্পাদক কাজী বদরুজ্জামান বদু, চরভদ্রাসন উপজেলা বিএনপির সভাপতি মো. মোতাজ্জেল মৃধা, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, ভাঙ্গা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার মোস্তফা কামাল হাসান ও সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান মুন্সীসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এদিকে সেলিমের মনোনয়নের দাবীতে ভাঙ্গার উপজেলার পার্টি অফিসের সামনে কাফনের কাপর নিয়ে বিক্ষোভ করে তিন উপজেলার যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, ফরিদপুর-৪ আসনে বিএনপি থেকে প্রাথমিকভাবে ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি খন্দকার ইকবাল হোসেন সেলিম ও জাসাসের কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি শাহরিয়ার ইসলাম শায়লাকে মনোনীত করে বিএনপির কেন্দ্রিয় কমিটি।

Leave a Reply