বৃহত্তর ফরিদপুরের ০৫ জেলার পৌর কর্তকর্তা-কর্মচারীদের বিভিন্ন দাবিতে মানববন্ধন ও স্মরকলিপি প্রদান

স্টাফ রিপোটার ঃ বাংলাদেশ পৌর কর্মকর্তা -কর্মচারী এসোসিয়েশন বৃহত্তর ফরিদপুর আঞ্চলিক কমিটির উদ্যোগে  ২৩টি পৌরসভার ছয় শতাধিক কর্মকর্তা-কর্মচারি বিভিন্ন দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। শনিবার বেলা ১১টার সময় ফরিদপুর প্রেসক্লাবের সামনে মুজিব সড়কে আধা ঘন্টা ব্যাপী এই কর্মসূচি পালন করে তারা। বৃহত্তর ফরিদপুর অঞ্চলের পৌর কর্তকর্তা-কর্মচারী এসোসিয়েশনের সভাপতি মো. আব্দুল আলীম মোল্লা জানান, আমরা সরকারে স্থানীয় বিভাগের কাজ করি, অর্থচ আমাদের বেতন সঠিক ভাবে প্রদান করা হয় না। তিনি বলেন, আমাদের দাবি সরকারি অন্য কর্মকর্তা-কর্মচারীদের ন্যায় পেনশনসুবিধাসহ বেতন ভাতা সরকারি রাজস্ব খাত থেকে প্রদান করা হউক।
কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন, বাংলাদেশ পৌর কর্মকর্তা -কর্মচারী এসোসিয়েশন বৃহত্তর ফরিদপুর আঞ্চলিক কমিটির সাধারন সম্পাদক মোঃ হারুনার রশীদ,ফরিদপুর পৌরসভার সচিব তানজিলুর রহমান, আঞ্চলিক কমিটির  সহ-সভাপতি আজিজুল ইসলাম, মনিরুজ্জামান, মো. হারুন অর রশিদ, মো. হাবিবুর রহমান, ফরিদপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী শামসুল আলম,ফরিদপুর পৌরসভার ইমরান আলী, নুর ইসলাম প্রমুখ। ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথু এই দাবির পক্ষে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন।
মানববন্ধন শেষে ফরিদপুর জেলা প্রশাসনের মাধ্যমে সরকার প্রধান বরাবর স্মরকলিপি প্রদান করে।  এর পর স্থানীয় অম্বিকা মেমোরিয়াল হলে এক আলোচনা সভা অনু্িষ্ঠত হয় #

Leave a Reply