রোকেয়া দিবসে ফরিদপুরে পাঁচ জয়িতাকে সম্মননা প্রদান ॥ভয়েস অব ফরিদপুর

ভয়েস অব ফরিদপুর রির্পোট ॥
আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া উপলক্ষে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ কার্যক্রমের আওতায় ফরিদপুরে পাঁচ নারীকে পাঁচটি ক্যাটাগরিতে জয়িতা সম্মননা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে শনিবার বেলা ১১টার দিকে ফরিদপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের আইটিসি সম্মেলন কেন্দ্রে জেলা প্রশাসন ফরিদপুরের উদ্যেগে এক অনুষ্ঠানের আয়োজন করে।
ওই অনুষ্ঠানে অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনের জন্য ফরিদপুর শহরের পশ্চিম আলিপুর মহল্লার রোজিয়া খানম, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সদর উপজেলার রশিকনগর গ্রামের রোকেয়া বেগম, সফল জননী হিসেবে নগরকান্দা উপজেলার বনগ্রামের নূরুন্নাহার বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করায় মধুখালী উপজেলার ভাটিকান্দি গ্রামের সুমি সুলতানা এবং সমাজ উন্নয়নে একই উপজেলার পশ্চিম গাড়াখোলা গ্রামের নাজমা সুলতানাকে এ সম্মাননা প্রদান করা হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এরাদুল হকের সভাপতিত্বে আয়োজিত ওই সভায় বক্তব্য দেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা,মোঃ আজহারুল ইসলাম,আসমা আক্তার মুক্তা,আনম ফজলুল হাদী সাব্বির, শিব পদ দে প্রমুখ। ওই অনুষ্ঠানে সম্মাননা পাওয়া জয়িতারা তাদের অনুভূতির কথা তুলে ধরেন।

Leave a Reply