কমলাপুরের সদা হাস্যজ্জল ছেলে রুবায়েতের ইন্তেকাল ॥বুধবার নামাজে জানাজা ॥voice of faridpur

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ফরিদপুর শহরের কমলাপুর এলাকার মানুষের প্রিয় মুখ ,বন্ধুবৎসল ও সদা হাস্যজ্জল আহমেদ আলী রুবায়েদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৪৭ বছর। মৃত্যুকালে সে মা,তিন ভাই, স্ত্রী , ১মেয়ে ও ১ ছেলেসহ বহুআত্মীয়স্বজন রেখে গেছেন।
২৭ আগষ্ট মঙ্গলবার সিলেটে তার কর্মস্থলে রাতে অসুস্থ্যবোধ করলে তার সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যান সেখানে কর্তব্যরত ডাক্তার রাত ১টা ৩০ মিনিটে তাকে মৃত্যু বলে ঘোষনা করেন । মঙ্গলবার রাতে তার মরদেহ সিলেট থেকে কমলাপুরের বাসভবনে পৌছে । রুবায়েদের মরদেহ রাতে ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালের মরচুয়ােিত রাখা হবে। আগামীকাল ২৮ আগষ্ট বুধবার বাদ জহুর তার নামাজে জানাজা কমলাপুর হালিমা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। পরে রুবায়েদকে আলীপুর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হবে ।
শোক
কমলাপুর এলাকার মানুষের পরিচিত মুখ ,বন্ধুবৎসল ও সদা হাস্যজ্জল আহমেদ আলী রুবায়েদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাংবাদিক ও মানবাধীকার কর্মী মাহবুব হোসেন পিয়াল।এক শোক বানীতে তিনি বলেন,রুবায়েদ আমার বাল্য বন্ধু,সে অত্যান্ত অমায়িক মানুষ ছিলেন। সকলের সাথে ছিল তার বন্ধু বৎসল সম্পর্ক। তিনি রুবায়েদের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। এবং মহান আল্লার দরবারে প্রার্থনা করেন এই যে,একজন ভালো মানুষ হিসেবে অল্লাহ যেন রুবায়েদকে মাফ করে দিয়ে বেহেস্ত নসীব করেন (আমিন)।

Leave a Reply