করোনায় আক্রান্ত হয়ে মধুখালী উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু’র ইন্তেকাল

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ ফরিদপুেরর মধুখালী উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ মধুখালী উপজেলা শাখার সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু কোভিড-১৯ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) । তার বয়স হয়েছিল ৫৭ বছর। মুত্যুকালে তিনি স্ত্রী ৩পুত্রসহ বহু আত্মিয়স্বজন,সমর্থক ও গুনাগ্রাহী রেখেগেছেন।
গত ২৪ অক্টোবর জ্বর কাঁশি ও ডায়াবেটিক রোগে অসুস্থ হলে তাঁকে ফরিদপুর ডায়াবেটিক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর করোনাসহ অন্যান্য পরীক্ষা দিলে তার শরীরে করোনা পজিটিভ আসে। স্বজনরা জানান,পরদিন ২৫ অক্টোবর তাঁর অবস্থা মারাত্মক অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়। তিনি করোনা ছাড়াও ডায়াবেটিক রোগে আক্রান্ত ছিলেন। ২৮ অক্টোবর, বুধবার রাত দুইটার দিকে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ফরিদপুর-১
আসনের সাবেক সাংসদ আব্দুর রহমান,সংসদ সদস্য মোঃ মনজুর হোসেন, মধুখালী উপজেলা আওয়ামী লীগ, পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, মধুখালী প্রেসক্লাব গভীর শোক প্রকাশ করেছেন।
আজ বুধবার বাদ আসর মধুখালী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুমের নামাজের জানাজা শেষে আখচাষী মহিলা ডিগ্রী কলেজের পাশে মধুখালী কেন্দ্রীয় কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।

Leave a Reply