কৃষ্ণনগর ইউনিয়নে চৌধুরী কামাল ইবনে ইউসুফের পক্ষ থেকে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


মাহবুব পিয়াল, ভয়েস অব ফরিদপুর নিউজ ॥ ফরিদপুরের সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে করোনায় কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সাবেক মন্ত্রী ও বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ এর পক্ষে দলীয় নেতা কর্মীরা।
শহীদ জিয়াউর রহমানের ৩৯ তম শহাদাৎ বাষির্কী উপলক্ষে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে চৌধুরী কামাল ইবনে ইউসুফ এর পক্ষ থেকে হতদরিদ্র পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী দেয়া হয়।
রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের বাহাদুরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, সদরদী বাজার ও মাধবপুর গুচ্ছগ্রাম এই তিনটি স্পটে খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন কোতয়ালী থানা বিএনপির সাধারন সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন,যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ লুৎফর রহমান, শহর বিএনপির সাধারন সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরিজ, কৃষ্ণনগর ইউনিয়ন বিএনপির সভাপতি এম মুরাদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর ফকীর সহ অন্যান্য নেতৃবৃন্দ। চৌধুরী কামাল ইবনে ইউসুফ এর পক্ষ থেকে চার শতাধিক হতদরিদ্র প্রত্যেক পরিবারকে খাদ্য হিসেবে ৫ কেজি চাউল ও ৫ কেজি আটা দেয়া হয়।  

Leave a Reply