খন্দকার নুরুল হোসেন নুরু মিয়া গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ফাইনালে কোলকাতা কাস্টমস ক্লাব

ভয়েস অব ফরিদপুর নিউজ ঃ খন্দকার নুরুল হোসেন নুরু মিয়া গোল্ডকাপ ফুটবলে ফরিদপুরকে হারিয়ে ফাইনালে উঠেছে কোলকাতা কাস্টমস ক্লাব। গতকাল মঙ্গলবার বিকেলে ফরিদপুর শহরের শেখ জামাল স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।
গতকাল ছিল এ টুর্নামেন্টের প্রথম সেমি ফাইনাল খেলা। এতে মুখোমুখী হয় স্বাগতিক ফরিদপুর জেলা ক্রিড়া সংস্থা ও কোলকাতা কাস্টমস ক্লাব।
খোলায় কোলকাতা কাস্টমস ক্লাব ৩-০ গোলে স্বাগতিক ফরিদপুর জেলাকে হারিয়ে দেয়। দলের পক্ষে একাই তিনটি গোল করে হ্যাক্ট্রিক করেন কোলকাতা কাস্টমস ক্লাবের দিলীপ আরজা। তিনটি গোলই হয় খেলার প্রথমার্ধে যথাক্রমে ৯, ৩০ ও ৩৭ মিনিটে।
একাই তিনটি গোল করার সুবাদে ম্যান অব দ্যা ম্যাচও নির্বাচিত হন দিলীপ আরজা। খেলা শেষে তার হাতে পুরস্কার তুলে দেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।
ভিআইপি গ্যালারিতে বসে এ খেলাটি উপভোগ করেন ফরিদপুর-৩ (সদর) আসনের সাংসদ খন্দকার মোশাররফ হোসেন। তাঁর সাথে ছিলেন, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার ও খন্দকার নুরুল হোসেন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট কমিটির সভাপতি মো. আলিমুজ্জামান , কমিটির সদস্য সচিব খন্দকার ইসতিয়াক হোসেন মারুফ এবং ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল।
প্রসঙ্গত গত ১৯ অক্টোরব থেকে ফরিদপুরে শুরু হয়েছে খন্দকার নুরুল হোসেন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। এ টুর্নামেন্টে কোলকাতার দুটিদল এবং ফরিদপুরসহ দেশের ১২টি জেলাসহ মোট ১৪টি দল অংশ নেয়।
আজ বুধবার টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ও ঝিনাইদাহ জেলা ফুটবল এসোসিয়েশন। বিকেল ৩টায় এ খেলা অনুষ্ঠিত হবে ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে।
ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ৮ নভেম্বর ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে।

Leave a Reply