দিল্লিকে হারিয়ে প্রথম জয় বেঙ্গালুরুর

স্পোর্টস ডেস্ক : এই একটি ম্যাচেই যেন একটু ব্যতিক্রম হলো। ১৫৭ রান করে জয় পেয়ে গেলো কোনো দল। এবারের আইপিএলে যেভাবে রানের বন্যা বয়ে যাচ্ছিল, তাতে ১৫৭ রানকে ¯্রফে মামুলিই মনে হচ্ছিল শুরুর দিকে; কিন্তু দিল্লি ডেয়ার ডেভিলসের ব্যাটসম্যানরা এই সহজ লক্ষ্যও পার হতে পারলো না। ফলে স্বাগতিক রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে ১৫ রানে হার মানতে হয়েছে জহির খানের দলকে।
জয়ের জন্য ১৫৮ রানের লক্ষ্যে খেলতে নেমে দিল্লি ডেয়ার ডেভিলস ৯ উইকেটে থেকে গেছে ১৪২ রানে। একমাত্র রিশাব পান্ত ছাড়া আর কোনো ব্যাটসম্যানই দাঁড়াতে পারেনি শেন ওয়াটসনদের সামনে। রিশাব পান্ত একাই করেন ৫৭ রান। ৩৬ বলে খেলা এই ইনিংসটি সাজানো ছিল ৩টি বাউন্ডারি আর ৪টি ছক্কায়।
এছাড়া ২৫ রান করেন ওপেনার স্যাম বিলিঙস। ১৯ বলে ১টি বাউন্ডারি আর ১টি ছক্কায় এই রান করেন তিনি। ১৮ রান করেন অপর ওপেনার আদিত্য তারে। ১৭ বল খেলেন তিনি। ১৩ রান করেন সাঞ্জু স্যামসন। বাকি ব্যাটসম্যানরা দুই অংকের ঘরই স্পর্শ করতে পারেনি।
বেঙ্গালুরুর বোলাররা দারুণ নিয়ন্ত্রিত বোলিং করেন। ২টি করে উইকেট নেন বিলি স্ট্যানলেক, ইকবাল আবদুল্লাহ এবং পবন নেগি (তিনি করেন মাত্র ১ ওভার)। এছাড়া ১টি করে উইকেট নেন যোগেন্দ্র চাহাল, টাইমাল মিলস এবং শেন ওয়াটসন।
এর আগে টস জিতে ব্যাট করতে নেমে কেদার যাদবের ৬৯ রানের ওপর ভর করে ১৫৭ রান সংগ্রহ করে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ২৪ রান করেন শেন ওয়াটসন। প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দারাবাদের কাছে হেরে গিয়েছিল তারা।

Leave a Reply