নগরকান্দায় পহেলা বৈশাখের অনুষ্ঠানে আসার পথে স্কুল ছাত্রী শ্লীলতাহানি, আটক কিশোর॥voice of faridpur news

ভয়েস অব ফরিদপুর নিউজ ॥
ফরিদপুরের নগরকান্দায় পহেলা বৈশাখের উৎসবে আসার পথে শ্লীলতাহানির শিকার হয়েছে অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রী এক কিশোরী (১৩)। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের একটি গ্রামের সতের বছরের এক কিশোরকে আটক করেছে নগরকান্দা থানা পুলিশ।
বাংলা নববর্ষ ১৪২৬ সাল বরণ করতে রোববার সকাল সাড়ে ৭টার দিকে কিশোরী গ্রামের বাড়ি থেকে উপজেলা সদরে অনুষ্ঠানে আসার পথে শ্লীলতাহানির শিকার হয়।
নির্বাহী হাকিম ও নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. বদরুদ্দোজা শুভ বলেন, অষ্টম শ্রেণীর এক কিশোরী পহেলা বৈশাখের উৎসবে অংশ নিতে স্কুলের পোশাক পড়ে রোববার সকালে তার বাড়ি থেকে নগরকান্দা উপজেলা সদরে আসছিলো। আসার পথে ঈশ^রদী সড়কের ওপর কিশোরীর শ্লীলতাহানি করে ওই কিশোর।
ইউএনও বলেন, পরে ওই কিশোরী বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ব্যবস্থাপনা কমিটির সদস্যগণ এবং কিশোরীর অভিভাবক ও প্রত্যক্ষদর্শীরা বিষয়টি তাকে জানায়। রোববার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দীর্ঘ সময় উভয়পক্ষের উপস্থিতিতে শুনানি শেষে কিশোরের অপরাধের সত্যতা পাওয়া যায়। কিন্তু বয়স কম হওয়ায় ওই কিশোরকে ভ্রাম্যমাণ আদালতে সাজা না দিয়ে নিয়মিত মামলার গ্রহণের জন্য নগরকান্দা থানাকে পরামর্শ দেওয়া হয়।
নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এ ব্যাপারে ওই কিশোরকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলাদায়ের করেছেন ওই কিশোরীর বাবা। ওই কিশোরকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে গ
সোমবার জেলার মূখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

Leave a Reply