নগরকান্দায় স্কুল ছাত্র অন্তর হত্যা মামলার পলাতক আসামী দুই ভাই গ্রেফতার॥voice of faridpur

ভয়েস অব ফরিদপুর নিউজ,নগরকান্দা ॥
ফরিদপুরের নগরকান্দায় স্কুল ছাত্র অন্তর হত্যা মামলার পলাতক আসামী দুই ভাইকে গ্রেফতার করেছে নগরকান্দা থানা পুলিশ। থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের নির্দেশে এস আই আতিয়ার রহমানের সঙ্গীয় ফোর্স নিয়ে রবিবার গভীর রাতে ঢাকার আশুলিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো উপজেলার তালমা ইউনিয়নের মানিকদি গ্রামের দুলাল শেখের পুত্র আজিজুল শেখ ও আশরাফ শেখ। সোমবার আসামীদের ফরিদপুর বিজ্ঞ আদালতের প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, ২০১৮ সালের ৭ জুন রাতে অপহরণের পর ওই রাতেই গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধ করে অন্তরকে হত্যা করা হয়। পরে পাগল পাড়া গ্রামের একটি খালে পাশে মাথা নিচ দিকে দিয়ে পুতে রাখে। আলাউদ্দিন অন্তর তালমা নাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ও মানিকদি গ্রামের আবুল হোসেনের ছেলে। ১৫ জুন অন্তরের মা জান্নাতি বেগম বাদি হয়ে ৬ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করে। থানা পুলিশ মামলার অন্যতম আসামী খোকন মিয়াকে গ্রেফতার করে তার স্বীকারোক্তিতে ২৬ জুন পাশ্ববর্তী খালের পাড়ের মাটির নিচ থেকে অন্তরের লাশ উদ্ধার করা হয়। ২০১৮ সালের অক্টোবর মাসে মামলার চার্জশিট আদালতে দাখিল করা হয়। মামলাটি বর্তমানে বিচারাধীন রয়েছে।
থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, ৬ জন আসামী মধ্যে ৪ জন আগেই গ্রেফতার করা হলেও এই দুই জন পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়া এলাকা থেকে এই দুই ভাইকে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply