নর্থচ্যানেল ইউনিয়নে দুটি ওয়ার্ডে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদের খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ।

জাকিব আহম্মেদ জ্যাক,ভয়েস অব ফরিদপুর নিউজ ॥   মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া ফরিদপুর সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের দুটি ওয়ার্ডের শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের মাঝে বৃহত্তর কামার ডাঙ্গী যুব সমাজ এর উদ্যোগে গঠিত “আল ইনসাফ” সমবায় সমিতির উদ্যোগে ঈদের খাদ্য ও উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।
ভঋট শুক্রবার বেলা ২ টার দিকে কামার ডাঙ্গী চেয়ারম্যান বাড়ী প্রাঙ্গনে ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ডের অসহায় ও দুস্থ পরিবারের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেন নর্থচ্যানেল ইউনিয়নের চেয়ারম্যান শেখ আঃ ছালাম ও চরমাধবদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট আব্দুল আউয়াল সর্দার । “আল ইনসাফ” সমবায় সমিতির সভাপতি বৃহত্তর কামার ডাঙ্গী যুব সমাজের প্রিয় মুখ  মোঃ সেলিম শাহরিয়ার ও সৌদি প্রবাসী হাসিবুল হাসান লাভলু সার্বিক ব্যবস্থাপনায় ও আর্থিক সহযোগিতায় খাদ্য বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চরমাধবদিয়া আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান পলাশ, ইউ পি মেম্বার আশরাফুল আলম ফুল খাঁন,  সাবেক প্রধান শিক্ষক এস এম নুরুল হক মাষ্টার, বাতেন মাতুব্বরসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।
খাদ্য সামগ্রী হিসেবে প্রত্যেক পরিবারকে ১ কেজি গরুর গোসত, ১ কেজি পোলাউর চাউল, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি চিনি, সেমাই ,গুড়া দুধ ও কিসমিস দেয়া হয়। এছাড়া দুঃস্থদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গী বিতরন করা হয়।
এর আগে করোনা ভাইরাস প্রাদুভার্ব শুরু হবার পর থেকে এলাকার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে  “আল ইনসাফ” সমবায় সমিতির সভাপতি  মোঃ সেলিম শাহরিয়ার ও সৌদি প্রবাসী হাসিবুল হাসান লাভলু পক্ষ থেকে কয়েক দফা চাল, ডাল, আলু, তেল, চিরা, চিনি, ছোলা ইত্যাদি নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করা হয়েছে।

 

Leave a Reply